মায়ের সিজার: কেটে বের করলেন নবজাতকের কলিজা!

চাঁদপুরের ফরিদগঞ্জের সেন্টাল হাসপাতালে খাদিজা আক্তার (২০) নামের এক প্রসতীকে সিজার আপারেশন করতে গিয়ে নবজাতকের পেট কেটে নাড়িভুঁড়িসহ কলিজা বের করে পেলে এতে শিশুটির করুন মৃত্যু হয়। বুধবার রাত ১১টার সময় সিজার আপারেশন করতে গিয়ে ফরিদগঞ্জ উপজেলা সদরে অবস্থিত ফরিদগঞ্জ সেন্টাল হাসপাতালে এই ঘটনা ঘটে। নিহত নবজাতকটি উপজেলার পশ্চিম দায়চারা Read more: মায়ের সিজার: কেটে বের করলেন নবজাতকের কলিজা!

স্কুল ছাত্রীকে হাত পা বেঁধে ধর্ষণ… দেখুন কত বড় অমানুষ (ভিডিও)


 
লক্ষ্মীপুরের রায়পুরে বিলকিছ আক্তার নামে প্রথম স্ত্রীর যৌতুক ও নারী-শিশু নির্যাতন মামলার আসামী হয়ে নাজমা আক্তার নামে এক জেএসসি পরীক্ষার্থীকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন রিয়াদ হোসেন নামে এক ওমান প্রবাসী যুবক। এ ঘটনায় উপজেলা জুড়ে তোলপাড় চলছে।
Read more: স্কুল ছাত্রীকে হাত পা বেঁধে ধর্ষণ… দেখুন কত বড় অমানুষ (ভিডিও)

নরসিংদীতে দুটি কোয়েল পাখির ডিমের জন্য মেয়েকে হত্যা করলো সৎ মা!

নরসিংদীতে দুটি কোয়েল পাখির ডিমের জন্য প্রাণ গেল ১১ বছরের মিতু নামের এক কিশোরীর। ডিম চুরি করাকে কেন্দ্র করে মারধরের সময় গলায় উড়না দিয়ে চেপে ধরায় শ্বাষরোধে কিশোরীর মৃত্যু ঘটে। ঘটনাটি ঘটেছে নরসিংদীর রায়পুরা উপজেলার হাসনাবাদ এর শেওপাড়াপাড়া গ্রামে। বুধবার দুপুরে নরসিংদীর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক Read more: নরসিংদীতে দুটি কোয়েল পাখির ডিমের জন্য মেয়েকে হত্যা করলো সৎ মা!

মৃত্যুর আগ মুহুর্তে অসহায় ফাতেমা জানিয়ে গেলো অত্যাচারী পিতা-পুত্রের কাছে ভয়ানক নিষ্ঠুরতার কথা !


অভাবের তাড়নায় খুলনা থেকে কেরাণীগঞ্জের একটি বাসায় কাজ করতে এসে গৃহকর্তা ও তার ছেলের ভয়ানক অত্যাচারে  প্রাণ গেল ফাতেমা বেগমের (২২)। হাসপাতালে  চার দিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে হার মেনেছে অসহায় অসহায় ঐ গৃহকর্মী ।
স্বামী পরিত্যক্তা ফাতেমা ৯ মাস আগে দক্ষিণ কেরাণীগঞ্জের হাসনাবাদ এলাকায় দেলোয়ার হোসেনের বাসায় কাজ Read more: মৃত্যুর আগ মুহুর্তে অসহায় ফাতেমা জানিয়ে গেলো অত্যাচারী পিতা-পুত্রের কাছে ভয়ানক নিষ্ঠুরতার কথা !

বেয়াইয়ের গাড়িতে হাত দিয়েছে; ও হাত কী থাকবে!



শুল্ক গোয়েন্দারা ‘গুলশনে’ প্রিন্স মুসার বাড়িতে একটি কালো গাড়ি দেখে সন্দেহ করে; এটা শুল্ক ফাঁকি দিয়ে কেনা গাড়ি। গাড়িটি কালো হলেও ভোলায় করা নিবন্ধনে গাড়িটির রঙ সাদা লেখা রয়েছে। ভোলায় নিবন্ধন বলে সবাই গাড়িটির রঙ ভুলে যাবে এমনটাই প্রত্যাশা করেছিলেন প্রিন্স মুসা। কিন্তু গোয়েন্দারা প্রথমে সিসিটিভিতে শনাক্ত করে Read more: বেয়াইয়ের গাড়িতে হাত দিয়েছে; ও হাত কী থাকবে!

News Page Below Ad