সিলেট জেলার ওসমানীনগর উপজেলাধীন একটি এলাকায় ৭৫ বছর বয়সী এক বৃদ্ধার সাথে জো’র পূর্ব্বক খা’রাপ কাজ করা হয়েছে এমন অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবকের নাম সেবুল মিয়া যার বয়স ৪০ বছর তাকে আ’/ট’/ক করেছে পু’/লি’/শ।
গতকাল (বুধবার) অর্থাৎ ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নাধীন মোমিনপুর নামক এলাকা হতে তাকে আ’/ট’/ক করে পু’/লি’/শ। ঘটনার পর ঐ একই দিন বিকাল ৪ টার কাছাকাছি সময়ে ঐ বয়স্ক নারী ওসমানীনগর থা’/নায় এ সংক্রান্ত বিষয়ে মা’/ম’/লা দা’য়ের করেন।

গ্রে’/প্তা’/রকৃত ব্যক্তি একই গ্রামের প্রয়াত মকলিছ মিয়ার ছেলে সেবুল মিয়া (৪০)।

মা’/ম’/লা সূত্রে জানা যায়, উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর গ্রামের ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধার কোন ছেলে সন্তান না থাকায় তিনি ভি’ক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। একাই থাকতেন নিজ বাড়িতে। এই সুযোগে গত মঙ্গলবার ভোরে অভিযুক্ত সেবুল মিয়া বৃ’দ্ধার ঘরে ঢুকে তাকে জো’/রপূ’র্বক খারাপ কাজ করে। পরবর্তীতে বৃদ্ধা নারী স্থানীয়দের বিষয়টি অবগত করে থা’/নায় মা’/ম’/লা দা’য়ের করলে পু’/লি’/শ বৃদ্ধাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।

রুহুল আমিন যিনি এই মা’/ম’/লার তদন্তকারী কর্মকর্তা এবং ওসমানীনগর থা’/নার এসআই হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে বলেন, একজন বয়স্ক মহিলার সাথে খারাপ কাজের অ’ভিযো’গে মা’/ম’/লা দা’য়েরের পর অভিযুক্তকে আমরা আ’/ট’/ক করেছি। তাকে আজ (বৃহস্পতিবার) আদালতে প্রেরন করার মাধ্যমে বিচার কার্য শুরু হবে।