প্রিয়ংকার সঙ্গে তুলনা শুনে রেগে গেলেন দীপিকা?

বলিউডই তাঁদের ঘর-বাড়ি। কিন্তু আপাতত তাঁদের ঠিকানা হলিউড। তাঁরা প্রিয়ংকা চোপড়া এবং দীপিকা পাড়ুকোন। সৌজন্যে প্রিয়ঙ্কার ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’ এবং দীপিকার ‘ট্রিপল এক্স’। যে হেতু দুই বলি নায়িকাই হলিউড পাড়ি দিয়েছেন তাই তাঁদের মধ্যে তুলনা আসাটা স্বাভাবিক।
কিন্তু এই তুলনা মোটেই ভাল চোখে দেখছেন না দীপিকা। বরং তিনি মনে করেন, তাঁর Read more: প্রিয়ংকার সঙ্গে তুলনা শুনে রেগে গেলেন দীপিকা?

বরের ছেলেমানুষিতে তিতিবিরক্ত ‘রোজ’! যা সিদ্ধান্ত নিলেন তা অবাক করবে

মনে পড়ে হলিউড ছবির ‘টাইটানিক’-এর শেষ সিকোয়েন্সের সেই দৃশ্যটি? যেখানে আটলান্টিকের অতল-শীতল জলে গলা পর্যন্ত ডুবে রয়েছেন জ্যাক। আর কোনওমতে একটা ছোট্ট কাঠের পাটাতনে তুলে দিতে পেরেছেন প্রেমিকা রোজ ডওসনকে। বরফ-শীতল জলে ঠকঠক করে কাঁপছেন জ্যাক। চোখে নেমে আসছে মৃত্যু ঘুম। রোজ সমানে জ্যাকের নাম ধরে ডেকে চলেছেন। কিন্তু, পারলেন Read more: বরের ছেলেমানুষিতে তিতিবিরক্ত ‘রোজ’! যা সিদ্ধান্ত নিলেন তা অবাক করবে

পর্দায় নেগেটিভ চরিত্রে বাজিমাত করা অভিনেত্রীরা

ভিলেনের নাম শুনলেই মাথায় বেশির ভাগ সময়ে চলাফেরা করে গুরুগম্ভীর কণ্ঠস্বর। কিন্তু, সব সময় এমনই ছকে ভিলেনদের আগমন হবে, তার কোনও মানে আছে কী? ভিলেন মানে তো তিনি, যে ওই হাসিখুশি মানুষের খোলামেলা জীবনে বাধা সৃষ্টি করবে। তিনি কি তবে মহিলা হতে পারেন না? ছোটপর্দায় ঘরে ঘরে শাশুড়ি-বৌমার কেউ Read more: পর্দায় নেগেটিভ চরিত্রে বাজিমাত করা অভিনেত্রীরা

মামার অনুষ্ঠানে হঠাৎ ভাগ্নে



সালমান খানের কোলে আহিল

‘বিগ বস টেন’ অনুষ্ঠানের একটি পর্বের চিত্রায়ন হচ্ছিলো ভারতের লোনাভালায়। তখন ভীষণ ব্যস্ত সঞ্চালক সালমান খান। হঠাৎ সল্লুর ছোট বোন অর্পিতা খান ও তার স্বামী আয়ুশ শর্মা সেটে বেড়াতে আসেন তাদের পুত্র আহিলকে নিয়ে।

ভাগ্নেকে দেখেই শুটিং থেকে বিরতি নিয়ে তার সঙ্গে Read more: মামার অনুষ্ঠানে হঠাৎ ভাগ্নে

আলাদা বাংলোয় থাকছেন অমিতাভ-জয়া!

বলিউডের অন্যতম সুখী জুটি হিসেবে পরিচিত অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। তাদের সর্ম্পক নিয়ে খুব একটা গুঞ্জন শুনা যায়না। তবে তারা দু’জন এখন আলাদা থাকেন বলেই রটেছে।
দীর্ঘদিন অমিতাভ-জয়া একসঙ্গে ঘর করেন না বলে বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতের সমাজবাদী পার্টির নেতা অমর সিং। তার এই মন্তব্যের পর ভারতীয় Read more: আলাদা বাংলোয় থাকছেন অমিতাভ-জয়া!

News Page Below Ad