আমার লাশকে যেন এরা শ্রদ্ধা না জানায় :ঋষি কাপুর

বিনোদ খান্নার শেষকৃত্যে অনুষ্ঠানে বলিউডের সাবেক তারকারা উপস্থিত থেকে শ্রদ্ধা জানালেও সেখানে দেখা যায়নি বলিউডের বর্তমান তারকাদের। বিশেষ করে তিন খানের (সালমান, শাহরুখ, আমির) কেউ সেদিন উপস্থিত ছিলেন না। এজন্য ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন সাবেক বলিউড অভিনেতা ঋষি কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বর্তমান বলিউড তারকাদের সমালোচনা করেন।
টুইটারে ঋষি কাপুর Read more: আমার লাশকে যেন এরা শ্রদ্ধা না জানায় :ঋষি কাপুর

শিলার সঙ্গে শাওনের আসলেই বন্ধুত্ব ছিল?

সংগীতশিল্পী, অভিনেত্রী ও পরিচালক মেহের আফরোজ শাওন-এর আর একটা পরিচয় তিনি নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদ-এর স্ত্রী। হুমায়ূনকন্যা শিলার সাথে শাওনের বন্ধুত্ব নিয়ে অনেকেই অনেক কথা বলে থাকেন। কিন্তু শাওন বন্ধুত্বের বিষয়টি পুরো গুজব বলে উড়িয়ে দিয়েছেন।
সম্প্রতি একটি গণমাধ্যমকে মেহের আফরোজ শাওন বলেন, ‘অনেক দিন ধরেই একটি গুজব সচেতনভাবে Read more: শিলার সঙ্গে শাওনের আসলেই বন্ধুত্ব ছিল?

বিশ্বাসঘাতকতা : তিন বডিগার্ডকে বরখাস্ত করলেন সালমান

কাছের মানুষদের অন্ধর মতো বিশ্বাস করেন সালমান খান। কিন্তু, বিশ্বাস ভাঙলে ছেড়ে কথা বলেন না। সম্পর্ক শেষ করতে দ্বিতীয়বার ভাবেন না। এবারও তাই হলো। তিনজন বড়িগার্ডকে চাকরি থেকে বরখাস্ত করলেন তিনি। বডিগার্ডদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা নাকি সালমানের ব্যক্তিগত তথ্য ফাঁস করে দিচ্ছিলেন। সালমান জানতে পারেন, ওই তিনজন তাঁর বিশ্বাসের সুযোগ Read more: বিশ্বাসঘাতকতা : তিন বডিগার্ডকে বরখাস্ত করলেন সালমান

অপপ্রচারের তীব্র সমালোচনায় শাবনূর

বেশ কিছু দিন বিভিন্ন অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খবর প্রচার হচ্ছিল। আর তা হলো ‘ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর অসুস্থ হয়ে অস্ট্রেলিয়ায় চিকিৎসাধীন রয়েছেন। থাইরয়েড রোগে আক্রান্ত হয়ে দিন দিন তিনি শুকিয়ে যাচ্ছেন বলে জানা যায়। ’ এমন বিভ্রান্তিকর খবরের তীব্র সমালোচনা করেন শাবনূর।
তিনি জানান, ‘বিভিন্ন অনলাইনে Read more: অপপ্রচারের তীব্র সমালোচনায় শাবনূর

শেষ পর্যন্ত বয়ষ্ক পুরুষকে বিয়ে করলেন পপি, দেখুন তার বর কে

মাঝখানে বেশ ওজন বেড়ে গিয়েছিল। তিন মাস আগে সিদ্ধান্ত নেন, খাওয়াদাওয়া নিয়ন্ত্রণ করবেন এবং নিয়মিত জিম করবেন। অবশেষে অক্লান্ত পরিশ্রমের পর ১০ কেজি ওজন কমেছে বলে জানিয়েছেন তিনি। তবে এতেই সন্তুষ্ট নন, আরো ওজন কমাতে চান। বলেন, ’এই তিন মাস বেশ কষ্ট করতে হয়েছে। লোভ লাগলেও অনেক খাবার এড়িয়ে চলেছি। Read more: শেষ পর্যন্ত বয়ষ্ক পুরুষকে বিয়ে করলেন পপি, দেখুন তার বর কে

News Page Below Ad