অ্যানি খান বর্তমান সময়কার নাট্যজগতে একটি সুপরিচিত নাম। তিনি তার সাবলীল অভিনয় শৈলীর দ্বারা কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। এ্যানি খানের অভিনয় পছন্দ করতেন বেশিরভাগ নাটক প্রিয় মানুষ। এই অভিনেত্রী একক খন্ডের নাটক এবং ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে নিজের একটি নাম তৈরি করেছিলেন। তার অভিনয় জীবন বেশ ভালো এবং সমান তালেই চলছিল।
কিন্তু এই অভিনেত্রী ক’রোনা প্রাদূর্ভাব শুরুর সময় থেকে বদলে গিয়েছেন। তিনি হঠাৎ নিজ ধ’র্মের টানে অভিনয় ছেড়ে দেন। তিনি তার পুরো জীবন বদলে ফেলেছেন। যাইহোক, অভিনয় ছেড়ে দেওয়ার পর, অ্যানি খান এখন একজন ব্যবসায়ী হিসাবে নিজের পরিচিতি তৈরী করেছেন এবং তিনি তার নতুন কাজ নিয়ে ব্যস্ত আছেন।

’অ্যানীস কালেকশন’ নামের একটি অনলাইন পোশাক বিক্রয় প্রতিষ্ঠান পরিচালনা করছেন। এখানে বো’রকা ও কামিজ বিক্রি করছেন তিনি। ছয় মাস আগে প্রতিষ্ঠা করা এ ব্যবসায়িক প্রতিষ্ঠানের পরিধি বৃদ্ধি করছেন প্রতিনিয়ত।

এ প্রসঙ্গে অ্যানী খান বলেন, খুব বড় পরিসরে কাজটি করার পরিকল্পনা ছিল না আমার। যেহেত অভিনয় ছাড়ার পর প্রচুর অবসর সময় পাচ্ছি, তাই সময়টাকে কাজে লাগানোর জন্যই অনলাইনে পোশাক বিক্রির কাজটি শুরু করি। আমার পণ্যের ক্রেতারা বেশিরভাগই আমার অভিনয়ের ভক্ত ছিল।

তবে যে সকল সাধারণ ক্রেতা আছেন তারাও পণ্য ক্রয় করছেন। তাই আমি আরো নতুন ধরনের কিছু পণ্য যুক্ত করবো এবং আমার ব্যবসায়িক কার্যক্রম বাড়ানোর পরিকল্পনা গ্রহন করেছি। জানা গিয়েছে, তিনি খুব শীঘ্রই তার ব্যাবসা প্রতিষ্ঠানটির নাম দিবেন এবং তিনি সেটা ঠিকও করেছেন। ’দ্য মাইসুন’ নামটিই তিনি নির্ধারন করেছেন। রাজধানীর উত্তরা হতে অ্যানি খান তার ব্যবসা পরিচালনা করছেন।