আজ (বুধবার) অর্থাৎ ১লা সেপ্টেম্বর সকাল ৯ টা ৩০ মিনিটের কাছাকাছি সময়ে অভিনেত্রী পরীমনি কা’/রা’/গার থেকে মুক্তি পান। জে’/ল থেকে ছাড়া পাওয়ার পর খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ তার পরিবারের বেশ কয়েকজন সদস্য পরীমনিকে নিতে এসেছিলেন। তাছাড়া সেই সময় অনেক উৎসুক ভক্ত তাকে দেখার জন্য কা’/রা’গা’/রের ফটকে জ’ড়ো হয়েছিল। জিল্লুর রহমান তাদের মধ্যে একজন, যিনি পেশায় একজন মুদি দোকানদার।
কাশিমপুর কা’/রা’গা’/রের খব কাছেই জিল্লুরের মুদির দোকান। তিনি পরীকে অনেকবার সিনেমায় অভিনয় করতে দেখেছেন, কিন্তু এর আগে তিনি কখনো সরাসরি সামনে থকে দেখার সুযোগ পাননি। যেদিন পরীকে কাশিমপুর কা’/রা’গা’/রে নিয়ে যাওয়া হয়েছিল, জিল্লুর তাকে এক পলক দেখার চেষ্টা করেছিল। কিন্তু সেই সময়ে সেই সুযোগ মেলেনি। তার ইচ্ছা আজ পূর্ণ হলো। শুধু দেখা যায়নি, জিল্লুর রহমান নায়িকার সঙ্গে হাত মেলাতে পেরেছিলেন।

একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে জিল্লুর বরাতে বলা হয়েছে, ’আমি পরীমণির ভক্ত। তিনি জে’/লখা’নায় আসার পর থেকেই আকা’ঙ্ক্ষা ছিল তাকে দেখব। এত মানুষের মাঝে তাকে দেখতে পেরে মনে হয়েছে আকাশের চাঁদ হাতের কাছে এসেছে। বাস্তবে দেখে অনেক বেশি ভালো লেগেছে, যেটা ভাষায় বোঝানো যাবে না। আজ আমি তার কাছাকাছি গিয়ে তার সঙ্গে হাত মেলাতে পেরেছি। এ জন্য আমি নিজেকে অনেক ধন্য মনে করছি।’

নিজের পরিচয় জানিয়ে জিল্লুর বলেন, ’আমি কা’/রা’গা’/রের সামনের স্থানীয় দোকানদার। সেই হিসেবে কা’/রা’গা’/রে সব সময় যাওয়া-আসা আছে, কা’/রা’গা’/রের সাথে আমি সম্পৃক্ত।’

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে জা’মিন আদেশ দিলেও সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমণির জা’মিনের কাগজপত্র কা’/রা’গা’/রে না পৌঁছানোয় সেদিন তার মুক্তি মেলেনি। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মু’চলেকায় ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণির জা’মিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেত্রী পরীমনি সম্প্রতি সাভারে অবস্থিত উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদসহ ছয়জনের বিরু’দ্ধে খা’রাপ কাজের চেষ্টা ও হ’/’ত্যা মা’/ম’/লা দা’য়েরের পর শিরোনামে আসেন। পরী মনি সেই সময় তার ভেরিফায়েড ফে’সবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চেয়ে একটি স্ট্যাটাস আপলোড করে দা’বি করেন যে, উত্তরা বোট ক্লাবে ৬ জন তাকে খা’রাপ কাজের চেষ্টা ও হ’/’ত্যার চেষ্টা করে। তবে এই ঘটনার পর তাদেরকে আ’/ট’ক করে আইন শৃংখলা বা’/হি’/নীর সদস্যরা এরপর জা’মিনে বের হয়ে আসেন তারা।