কিছুদিন যাবৎ মিডিয়া জুড়ে গু’ঞ্জন চলছে যে, চিত্র নায়িকা মাহিয়া মাহি ফের বিয়ে করছেন। এবার তিনি সেই গু’ন্জন বিষয়টিকে অনেকটা শান্ত করে দিলো তার একটি ছবি। বিভিন্ন সূত্রে জানা গিয়েছে যে, এই তারকা অভিনেত্রী গাজীপুরের একজন রাজনীতিবিদ ও ব্যবসায়ীর সাথে গাঁটছড়া বেঁ’ধেছেন। ঐ নেতা ও ব্যবসায়ীর সাথে হলুদ পোশাক পরিহিত অবস্থায় মাহির একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া গেছে।
কিছুদিন আগে স্বামী অপুর সঙ্গে সম্পর্ক ছি’/ন্ন হওয়ার পর গাজীপুরের ব্যবসায়ীর সঙ্গে মাহির বিয়ে নিয়ে গু’ঞ্জন চলছিল। এ সময় মাহি গণমাধ্যমকে বলেন, ’না, আমরা বিবাহিত নই, আমরা বন্ধু। আমরা শুধু বন্ধু নই, আমরা খুব ভালো বন্ধু। ’

কদিন আগে কক্সবাজারে গিয়েছিলেন মাহিয়া মাহি। জিজ্ঞেস করা হয়েছিল মাহিকে, হানিমুনে নাকি? মাহি উত্তরে বলেছিলেন, ’বাবা-মায়ের সঙ্গে কেউ হানিমুনে যায় নাকি?’

বেশ কয়েকটি র’হস্যময় ছবি পাওয়া গেছে, যেখানে মাহিকে দেখা গেছে এক যুবকের সঙ্গে। একটি ছবি কক্সবাজারের। একটি স্ক্রিনশট পাওয়া গিয়েছে যেখানে রাকিব নামের ওই যুবক লিখেছেন, কে তুমি? মাহি উত্তরে লিখেছেন ’বৌ।’ যুবক সেখানে ভালোবাসার ইমোজি দিয়েছেন।

সেই গু’ঞ্জন এখন আরও ডালপালা গজিয়ে সামনে আসছে। এরই মধ্যে মাহিয়া মাহি আলোচনার জন্ম দেন ফে’সবুকে এক স্ট্যাটাস দিয়ে, যে স্ট্যাটাসে মাহি লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি।

কী সেই চমক এখন সেটা নিয়ে শুরু হয়েছে আলোচনা। অনেকে বলেন, নায়িকা নিজেই তার বিয়ের ঘোষণা দেবেন। তবে মাহির সাথে যোগাযোগ করা হলেও এ বিষয়ে কোনো উত্তর পাওয়া যায়নি। কিছু প্রকাশ করেনি। এদিকে শোনা যাচ্ছে যে, গাজীপুরের একজন ব্যবসায়ীর সাথে তার বিয়ে হচ্ছে। রবিবার সকালের দিকে মাহির ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও তিনি সাড়া দেননি।

মাহিয়া মাহির অভিনয় করা অনেক গুলো সিনেমা রিলিজ পেতে চলেছে বলে জানা গেছে। সাম্প্রতিক সময়ে তিনি ’মরীচিকা’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন যেটা মুক্তি পেয়েছে। এবার শাহীন সুমনের একটি ওয়েব সিরিজের জন্য শু’টিং শুরু করেছেন। তার বিয়ের বিষয়টি নিয়ে তিনি নিজেই সামনে কী খবর দিবেন সেটার জন্য অপেক্ষা করছেন তার ভক্তরা।