সাবেক স্ত্রী নুসরাত জাহানকে আর মনের গহীনে না রেখে ভুলে গিয়ে নিখিল জৈন ও জীবন বদলে বেছে নিলেন বিনোদন জগতের পথ। এবার কলকাতার এই নামকরা ব্যবসায়ী অভিষেক ঘঠিয়েছেন মডেলিংয়ে। অবশ্য সেটা তিনি নিজের পোশাক কোম্পানির জন্যই করেছেন। ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিলেন এই পোশাক ব্যবসায়ী।
পরিবর্তনটাই হলো আসল খেলা - এই বার্তা প্রচারের উদ্দেশ্য নিয়ে তিনি ক্যামেরার সামনে পোজ দিলেন। হ্যাশট্যাগে তিনি যেটা দিয়েছেন সেটাতে বার্তাটি এমন একটি নতুন সূচনা।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ের পর্ব সারেন টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। এরপর নিখিলের সঙ্গে মিলে ’ইউভ’ নামের পোশাকের কালেকশন লঞ্চ করেছিলেন এই অভিনেত্রী।

২০২০ সালের পুজার পর থেকেই নিখিল-নুসরাতের সম্পর্কের ভা’ঙনের কথা শোনা যায়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। নুসরাতের থেকে বি’চ্ছে’দ চেয়ে আদালতের দ্বারস্থ হন নিখিল।

এদিকে নুসরাত জানান, তার ও নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। ফলে তাদের বিয়ে হয়নি। নিখিলের সঙ্গে তিনি ’লিভ-ইন’ সম্পর্কে ছিলেন। এর মধ্যেই নুসরাত মা হয়েছেন।

নিখিল বেশ আগেভাগে বলেই দিয়েছিলেন যে, তিনি নুসরাতের যে সন্তান আসতে চলছে সেই সন্তানের পিতা নন। এরপরই প্রকাশ না করলেও বিভিন্ন দিক বিবেচনা করে বোঝা গেল অভিনেতা যশ দাশগুপ্ত হতে পারে নুসরাতের সন্তানের বাবা। এই তারকা অভিনেত্রী আস্তে আস্তে ব্যস্ত জীবনে প্রবেশ করলেও বর্তমানে তার মাতৃত্ব উপভো’গ করছেন।