ঢালিউড চলচ্চিত্র জগতের একজন সফল অভিনেত্রী মাহিয়া মাহি ফের বিয়ে করলেন, আর তার এই বিয়ের খবর তিনি নিজেই জানিয়েছেন। গতকাল গভীর রাতে (রাত ১২ টা ৫০ মিনিটে) জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফে’সবুকে একটি পোস্ট করে মাহি বলেছেন, কামরুজ্জামান সরকার রাকিবের সাথে তিনি তার নতুন জীবন শুরু করেছেন।
এদিকে মাহির বিয়ে করেছেন এই খবরটি প্রকাশ পাবার পর থেকে জান্নাত ও আনন্দ অশ্রু ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক সম’স্যায় পড়েছেন। মাথা নেই এই ধরনের একটি ছবি নিয়ে মানিক বি/ব্র’ত।

নিজের ফে’সবুক স্ট্যাটাসে মানিক লিখেছেন, ভাইরে ভাই কী শুরু হইলো! আনন্দ অশ্রুর একটি দৃশ্যের শু’ট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমন এর মাথা কে’/’টে অন্যের মা’থা বসিয়ে দেয়া হলো। তারপর ইতিহাস!
তিনি আরও লিখেছেন, যারা এই কাজ করেছে, আল্লাহ তাদের হেদায়েত করুক।

এর আগে, ২৫ মে, ২০১৬ তারিখে অভিনেত্রী মাহিয়া মাহি পারভেজ মাহমুদ অপু নামের সিলেটের একজন ধন্যাঢ্য ব্যবসায়ীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যাইহোক, প্রথম থেকেই গু’ঞ্জন আরম্ভ হয়েছিল যে তাদের পারিবারিক জীবনটা সুখকর নয়, ক’ল/হ প্রায়ই লেগে থাকে, এমন খবরে নায়িকা সেগুলো গু’ন্জন বলে উড়িয়ে দিতেন। এবার সব জল্প’নার সমাপ্ত ঘটিয়ে গত ২২ মে দিবাগত রাতে, তিনি তার স্বামীর সাথে আলাদা হওয়ার বিষয়টি জানিয়ে দেন।