গাজীপুর জেলার সরকার পরিবারের ছেলে রাকিব সরকার, তার রয়েছে অনেক ধরনের ব্যবসা। তার ব্যবসার মধ্যে অন্যতম হলো- গাড়ির শো’রুম, পরিবহন, রিসোর্ট, কাঁচামালের গুদাম এবং আড়ৎ, জমিজমা এবং সেই সাথে আরো অনেক কিছু।
রাকিব সরকার ছাত্র জীবনে রাজনীতির সাথে যুক্ত ছিলেন। তিনি এক সময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য ছিলেন। তুনমুল পর্যায় হতে তিনি তার রাজনীতি শুরু করেন এবং বর্তমানে সেটা করে যাচ্ছেন। রাকিব সরকারের ঐ এলাকায় রয়েছে বেশ সুনাম। তিনি সবসময় দরিদ্র ও দু:খী মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেন।

বর্তমানে রাকিব সরকার বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্যর। একজন রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহির বিবাহ অনুষ্ঠিত হয়। রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে এক ফে’সবুক পোস্টে জানান তিনি।

রাকিবের সঙ্গে মাহির ’প্রেমের সম্পর্ক’ নিয়ে কয়েক মাস ধরেই গণমাধ্যমে আলোচনা ছিল। এর আগে তাদের দু’জনের যে বিয়ের খবর এসেছে তা ’গু’/জ’ব’ ছিল এমনটাই দাবি মাহির। সপ্তাহখানেক আগে মাহি এক ফে’সবুক পোস্টে বলেন, ১৩ সেপ্টেম্বর ’সারপ্রাইজ’ নিয়ে আসছেন তিনি; বিষয়টি নিয়ে ফে’সবুকে আলোচনার মধ্যে নির্ধারিত দিনেই বিয়ের ঘোষণা দিলেন ’অ’গ্নি’ চলচ্চিত্রের এ নায়িকা।

জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি তার সিলেটের ব্যবসায়ী সাবেক স্বামী মাহমুদ পারভেজ অপুর সাথে বিবাহ বিচ্ছেদ হয়। বর্তমান সময়ের বাংলাদেশের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন মাহি। তিনি ’অ’গ্নি’ ছবিতে অভিনয় করে মেরিল প্রথম আলো সেরা চলচ্চিত্র অভিনেত্রীর পুরষ্কার পেয়েছিলেন ২০১৪ সালে। তিনি ২০১২ সালের চলচ্চিত্র’ ভালোবাসা রোং ’দিয়ে অভিনয় জগতে পদার্পন করেন।