ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়কার সফল অভিনেত্রী মাহিয়া মাহি নতুন করে বিয়ের পিড়িতে বসলেন। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফে’সবুকে তিনি তার বিয়ের কয়েকটি ছবি পোস্ট করে দ্বিতীয় বিয়ের ঘোষণা দেন এবং চ’মকে দেন তার ভক্তদের। গত রোববার রাত ১২ টা ৫ মিনিটের দিকে কামরুজ্জামান সরকার রাকিবের সাথে তার বিয়ে সম্পন্ন হয়। এরপর তিনি তার বিয়ের কথা জানান। তার বর্তমান নতুন এই স্বামী একজন ব্যবসায়ী এবং গাজীপুরের রাজনীতিবিদ।
জানা গেছে, ১৩ সেপ্টেম্বর (সোমবার) ছিল রাকিব সরকারের জন্মদিন। দিনটিকে আরও স্মরণীয় করে রাখতে মধ্যরাতে এই বিয়ের আয়োজন। রাকিবের জন্মদিনে বিয়ে করে নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন মাহি। বিবাহ সম্পন্ন হওয়ার পরপরই কেক কেটে নবদম্পতি তাদের জন্মদিন উদযাপন করেন।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে মাহির বিয়ের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, পার্লারে রেডি হচ্ছেন মাহি। সেখানেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ভিডিওর শেষে মাহিকে কাবিননামায় সাইন করতে দেখা যায়।

ব্যক্তিজীবনে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে শুরু থেকেই তাদের দাম্পত্য জীবনে ক’লহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও সেসব গু’ঞ্জ’ন উড়িয়ে দিতেন নায়িকা। সকল জ’ল্পনার অবসান ঘটিয়ে গেলো ২২ মে দিনগত রাতে স্বামীর সঙ্গে বি’চ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন তিনি।

মাহি লিখেন, ’এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’

সাম্প্রতিক সময়ে, মাহি তার ফে’সবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেন যেখানে তিনি বলেছেন যে, আগামি তিনি ১৩ই সেপ্টেম্বর তিনি একটি বড় ধরনের সারপ্রাইজ দেবেন। এর পর তিনি গত রবিবার রাতে তার ভক্তদেরকে সত্যিই একটি সারপ্রাইজ দিয়ে দেন। তবে তিনি সারপ্রাইজের কথা বলার পর আর কিছু বলেন নি। বিয়ে করেই তিনি সেই সারপ্রাইজের বিষয়টি আনলেন সকলের সামনে।