প্রিয়াঙ্কা চোপড়া বর্তমান সময়ে হলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে বেশ বড় মাপের তারকা খ্যাতি কুড়িয়েছেন। তিনি যেমন আলোচনায় এসেছেন তেমন করে সমা’লোচনায়ও পড়েছেন। এবার সিবিএস এর একটি শো ’দ্য অ্যাক্টিভিস্ট’ -এ অংশ গ্রহন করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শেষ পর্যন্ত তিনি বিত’র্কে পড়েন এবং ক্রমাগত সমালো’চনার মুখে পড়ে ক্ষমাও চেয়েছেন। ব্রিটেনের জনপ্রিয় এক সংবাদমাধ্যম বিবিসির একটি প্রতিবেদনে এমন ধরনের তথ্য জানিয়েছে।
প্রিয়াঙ্কা বলেন, সমালো’চনা তাকে তার ভুল সংশোধন করতে সাহায্য করেছে। শো’টি ভুল দিকে যাচ্ছিল তা স্বীকার করে অভিনেত্রী আরও বলেন, "সেই শোতে আমার অংশগ্রহণ আপনার অনেককেই হতা’শ করেছে, তাই তিনি এর জন্য দু:খিত।"

এর আগে সিবিএস-এর তরফে ’দ্য অ্যাক্টিভিস্ট’ শোয়ের ফরম্যাটে পরিবর্তনের কথা ঘোষণা করা হয়েছিল। এটি একটি প্রতিযোগিতামূলক শো থেকে এককালীন ডকুমেন্টারিতে পরিবর্তন করা হয়েছে।

এর আগে ’দ্য অ্যাক্টিভিস্ট’শোয়ের তরফ থেকে ঘোষণা করা হয়, এখানে ৬ জন অনুপ্রেরণা দেবে এমন সমাজকর্মীকে রাখা হবে। যাঁরা আবার তিনজন পাবলিক ফিগারের সঙ্গে মিলে টিম তৈরি করবেন।

তিন সদস্যের দলটিতে অংশগ্রহন করেছিলেন আমেরিকান একজন অন্যতম জনপ্রিয় গায়ক উশার (অনুষ্ঠানের হোস্ট), প্রিয়াঙ্কা চোপড়া এবং সেই সাথে জুলিয়ান হাফ। যদিও এই ঘোষণা অবশেষে উপহাসের সৃষ্টি করেছিল। সাম্প্রতিক সময়ের যে পর্বগুলো অনুষ্ঠিত হচ্ছে সেই অনুষ্ঠানগুলি একটু অচল মনে হয়েছে।
খবর বিবিসির।