বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রয়ানের পরবর্তী সময়ে যে নামটি সর্বাধিক আলোচনায় এসেছে, সেটা হলো রিয়া চক্রবর্তী। এক সময় এসে তিনি প্রায় প্রতিদিন সেখানকার মিডিয়ার শিরোনামে থাকতেন। বলিউডের কিছুটা জনপ্রিয় এই নায়িকার প্রেমে পড়েছিলেন সুশান্ত। তার রহ’স্যজ’নকভাবে প্রয়ানের পর, অভি’যোগের বিষয়টি তার দিকে যায়। এটা বলার অপেক্ষা রাখে না যে, এই নায়িকার ক্যারিয়ারে কোন সাফল্যর নামগন্ধ নাই। শুধু সুশান্তের প্রেমিকা তিনি সেই কারনে তার প্রতি মানুষের আগ্রহ।
আর এই আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসায় নতুন নতুন বিভিন্ন প্রজেক্টে কাজের প্রস্তাব পাচ্ছেন রিয়া। সম্প্রতি তাকে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো বিগ বসের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। শুধু তাই নয়, বেশ লো’ভ/নীয় প্রস্তাব পেয়েছেন তিনি।

জানা গেছে, বিগ বস থেকে প্রতি সপ্তাহে ৩৫ লাখ রুপি দেওয়া হবে রিয়াকে। সম্প্রতি তিনি বিগ বসের সেট থেকেও ঘুরে এসেছেন। যদিও তিনি এখনো বিষয়টি নিয়ে কিছুই বলেননি। তবে সকলের ধারণা, এমন লো’ভ/নীয় প্রস্তাব কোনোভাবেই ফেরাবেন না রিয়া। তাই এবারের বিগ বসে তাকে দেখা যাবে, এটা প্রায় নিশ্চিত।

প্রসঙ্গত, যাদেরকে নিয়ে মানুষের মাঝে আলোচনা সৃষ্টি হতে দেখা যায়, তাদেরকে বিগ বসে অংশ গ্রহন করার জন্য প্রস্তাব দেওয়া হয়। রিয়ার আগে, বিগ বস কর্তৃপক্ষ সুশান্তের যিনি সাবেক প্রেমিকা, সেই অঙ্কিতা লোখণ্ডকেও বেশ মোটা টাকার বিনিময়ে প্রস্তাব দেওয়া হয়েছিল। তার অংশগ্রহনের পর তাকে নিয়ে কিছু গু’/জ’বও ছড়িয়ে পড়ে। যাইহোক, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা পাঠানোর মাধ্যমে সেই গু’ন্জনের অবসান ঘটান।