ক্রাইম শো'র উপস্থাপক নিজেই খুনি!

একসময় খুব জনপ্রিয় ভয়াবহ সব অপরাধের সত্য ঘটনা নিয়ে নির্মিত টিভি সিরিয়ালের উপস্থাপক ছিলেন তিনি। গলার শিরা ফুলিয়ে দাগী আর মোস্ট ওয়ান্টেড অপরাধীদের মুখোশ উন্মোচন করে দিতেন। আর এখন নিজেই খুনের অপরাধে পুলিশের খাঁচায় বন্দি।

সুহাইব ইলিয়াসি। একসময় টিভি দর্শকদের আস্থার প্রতীক ছিলেন তিনি। ১৯৯৮ সালে জি টিভিতে ’ইন্ডিয়াস Read more: ক্রাইম শো'র উপস্থাপক নিজেই খুনি!

হাসপাতাল ফিরিয়ে দেওয়ায়,নর্দমায় সন্তান প্রসব করলেন তরুণী


হাসপাতাল ফিরিয়ে দেওয়ায় বাধ্য হয়েই নর্দমায় সন্তান প্রসব করলেন এক আদিবাসী তরুণী। প্রসবের পরেও প্রায় ১ ঘণ্টা ধরে এই নর্দমাতেই সদ্যোজাতসহ পড়ে ছিলেন তরুণী। কেউ দেখতেও আসেননি। পরে পথচারীদের উদ্যোগে ফের সদ্যোজাতসহ তরুণীকে ভর্তি নেয় হাসপাতাল। ঘটনাটি ভারতের ওড়িশার কোড়াপুটের।
জানা যায়, প্রসব যন্ত্রণা নিয়ে সরকারি হাসপাতালে গিয়েছিলেন ঐ তরুণী। কিন্তু কোনও Read more: হাসপাতাল ফিরিয়ে দেওয়ায়,নর্দমায় সন্তান প্রসব করলেন তরুণী

যুক্তরাষ্ট্রে ল্যাটিনরা যে কারণে ব্যাপকহারে ইসলাম ধর্ম গ্রহণ করছে…


যুক্তরাষ্ট্রে বসবাসরত ল্যাটিনরা ব্যাপক সংখ্যায় ইসলামে ধর্মান্তরিত হচ্ছেন, বিশেষকরে ল্যটিন নারীরা। বলা চলে তারা হচ্ছে সবচেয়ে দ্রুত ক্রমবর্ধমান জাতিগত গোষ্ঠী। কিন্তু দেশটিতে বসবাসরত ল্যাটিন-আমেরিকান নারীদের জন্য ক্যাথলিক ধর্ম থেকে ইসলামে ধর্মান্তর খুব সহজ নয়।

কেউ কেউ বলছেন, এসব নারীরা আরব হবার জন্য তাদের ঐতিহ্যকে ত্যাগ করছে। তবে যারা Read more: যুক্তরাষ্ট্রে ল্যাটিনরা যে কারণে ব্যাপকহারে ইসলাম ধর্ম গ্রহণ করছে…

বাড়ির বেইজমেন্ট থেকে ধনকুবের ও তার স্ত্রীর লাশ উদ্ধার



কানাডার এক শীর্ষ ধনাঢ্য ব্যবসায়ী ও তার স্ত্রীকে তাদের নিজ বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। তাদের মৃত্যুকে ’রহস্যজনক’ বলে বর্ণনা করেছে পুলিশ। গতকাল শুক্রবার টরন্টোতে নিজেদের বাড়ির বেইজমেন্টে ব্যারি শেরম্যান ও তার স্ত্রী হানির লাশ পাওয়া যায়।

বিশ্বজুড়ে ’জেনেরিক’ ওষুধ বিক্রয়কারী কোম্পানি অ্যাপোটেক্সের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্যারি কানাডার Read more: বাড়ির বেইজমেন্ট থেকে ধনকুবের ও তার স্ত্রীর লাশ উদ্ধার

সামান্য কলা খাওয়ার কারণে ১৬ হাজার টাকা জরিমানা! কিন্তু কেন জানলে আপনিও হতবাক ....


 
কলা খাওয়ার কারণে ১৬ হাজার টাকা জরিমানা গুণতে হলো এক নারী গাড়িচালককে! রাস্তায় ট্রাফিক জ্যাম থাকায় ক্ষুধা মেটাতে চালকের আসনে বসে কলা খাওয়ায় জরিমানা গুণতে হয়।
fined to eating bananas
রাস্তায় গাড়িতে বসে কলা খাওয়ার Read more: সামান্য কলা খাওয়ার কারণে ১৬ হাজার টাকা জরিমানা! কিন্তু কেন জানলে আপনিও হতবাক....

News Page Below Ad