শিরশ্ছেদের ১ মিনিট আগে ছেলের খুনিকে ক্ষমা করে দিলেন বাবা!

সকল প্রস্তুতি শেষ হয়েছে। শিরশ্ছেদের জন্য মঞ্চে নিয়ে যাওয়া হচ্ছে খুনিকে। মঞ্চ প্রস্তুত। ঠিক সে মুহূর্তে সেখানে হাজির হয়ে ছেলের খুনিকে ক্ষমা করে দিলেন বাবা। আর এতে উপস্থিত সবাই হতবাক! ঘটনাটি ঘটেছে সৌদি আরবের খামিশ মুসহাইত প্রদেশের আসিয়ার অঞ্চলে। এ ঘটনার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।
Read more: শিরশ্ছেদের ১ মিনিট আগে ছেলের খুনিকে ক্ষমা করে দিলেন বাবা!

পুলিশের কারনেই তরুণীকে হতে হয় যৌনদাসী!

যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়া পুলিশের বিরুদ্ধে যৌন নির্যাতনের মামলা করেছেন এক তরুণী। অপ্রাপ্ত বয়সে তাকে জোর করে যৌনদাসী হিসেবে রাখা হয় বলে অভিযোগ করেছেন ১৯ বছর বয়সী ওই তরুণী।

ব্রিটিশ অনলাইন ইনডিপেনডেন্টের প্রতিবেদনে জানানো হয়েছে, জেসমিন আবুসলিন নামের ওই তরুণী অকল্যান্ড পুলিশের একজন বার্তা বাহকের মেয়ে। গত বৃহস্পতিবার তিনি ক্যালিফোর্নিয়া পুলিশ Read more: পুলিশের কারনেই তরুণীকে হতে হয় যৌনদাসী!

পানির স্রোতে সেতু ভেঙ্গে ২ শিশুসহ মায়ের ভেসে যাওয়ার ভিডিও ভাইরাল

ভারতের বিহারে বন্যাপরিস্থিতি ক্রমাগত ভয়ঙ্কর রূপ নিচ্ছে। সেরাজ্যের আরারিয়া জেলায় প্লাবনের পানির তোড়ে ভেসে যায় দুই শিশুসহ মা। বিহারে একটি সেতুর ওপর দিয়ে পার হওয়ার সময়ে হঠাৎই সেটি পানির তোড়ে ভেঙে চলে যায়, সঙ্গে তলিয়ে যান ৩ জন। এই মর্মান্তিক ঘটনার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে উঠেছে।

উল্লেখ্য, এখনও পর্যন্ত Read more: পানির স্রোতে সেতু ভেঙ্গে ২ শিশুসহ মায়ের ভেসে যাওয়ার ভিডিও ভাইরাল

মুসলিম বলেই আমাকে ফাঁসানো হয়েছে: জাকির নায়েক

ভারতীয় তদন্ত সংস্থা এনআইএ-র বিরুদ্ধে অভিযোগ তুলে ইন্টারপোলকে জাকির নায়েক জানিয়েছেন, মুসলিম বলেই ভারতের গোয়েন্দা সংস্থাগুলো তাকে টার্গেট করছে।
জাকির নায়েক বর্তমানে সৌদি আরবে নাগরিকত্ব নিয়েছেন বলে জানা গেছে।
প্রসঙ্গত, জাকির নায়েককে সন্ত্রাসবাদে ইন্ধন এবং আর্থিক প্রতারণা মামলায় অভিযুক্ত করে ভারত। এনআইএ গত ১১ মে ইন্টারপোল এবং সিবিআই-কে চিঠি Read more: মুসলিম বলেই আমাকে ফাঁসানো হয়েছে: জাকির নায়েক

'রাতে ঘরে ঢুকে একসঙ্গে কয়েকজন পুরুষ আমাকে ছিড়ে ছিড়ে ...' – পড়ুন এক করুন কাহিনী

রাতে ঘরে ঢুকে একসঙ্গে কয়েকজন পুরুষ আমার শরীর নিয়ে খেলল – দিনের পর দিন যৌনদাসী হিসাবে আটকে রাখার অভিযোগ কিশোরীকে। শেষমেশ, খবর পেয়ে ওই বাড়ি থেকে কিশোরীকে উদ্ধার করল অস্ট্রেলিয়ার সিডনির পুলিশ। উদ্ধার হওয়া কিশোরী আফ্রিকার গিনির বাসিন্দা বলে জানা গিয়েছে। এভাবে দিনের পর দিন যৌনদাসী হিসাবে Read more: 'রাতে ঘরে ঢুকে একসঙ্গে কয়েকজন পুরুষ আমাকে ছিড়ে ছিড়ে...' – পড়ুন এক করুন কাহিনী

News Page Below Ad