৬০ বছর বয়সী ব্যবসায়ীর কাছে ১৫ বছর বয়সী মেয়ের বিয়ে

 
ভারতের কর্নাটকে ৬০ বছর বয়সী নাইজেরিয়ান ব্যবসায়ীর কাছে নিজেদের ১৫ বছর বয়সী মেয়েকে বিয়ে দিয়েছেন বাবা-মা। কয়েক মাস আগে ঘরোয়া পরিবেশে বিয়ের পর কনেকে নিজ দেশে নিয়ে গেছেন নাইজেরিয়ান বর। সম্প্রতি ঘটনাটি প্রকাশিত হয়।
ভারতীয় সামাজিক যোগাযোগ মাধ্যমে এ Read more: ৬০ বছর বয়সী ব্যবসায়ীর কাছে ১৫ বছর বয়সী মেয়ের বিয়ে

ইশার বিয়েতে উড়ে এলেন হিলারি ক্লিনটন

ভারতের সবচেয়ে ধনী পরিবারের মেয়ে ইশা আম্বানি। মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে শুরু হয়েছে রাজকীয় আয়োজন। ১২ ডিসেম্বর বিয়ের মূল অনুষ্ঠান হলেও শুক্রবার থেকে শুরু হয়েছে আনুষ্ঠানিকতা।
শনিবার ইশার বিবাহপূর্ব অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। আম্বানিকন্যার বিয়েতে সুদূর যুক্তরাষ্ট্র থেকে ভারতে আসেন তিনি। খবর বিজনেসটুডের।
শনিবার হিলারি Read more: ইশার বিয়েতে উড়ে এলেন হিলারি ক্লিনটন

ভাই‌য়ের স‌ঙ্গে স্ত্রী বদ‌লে রা‌জি না হওয়ায় কাল হলো তার

বিয়ের অনেক দিন পার হয়েছে। আগের মতো আর নিজের স্ত্রীকে ভাল লাগত না। উল্টো পছন্দ হয়েছে ভাইয়ের বউকে। আবার ভাইয়ের ক্ষেত্রে বিষয়টা ছিল ঠিক উল্টো। তিনিও মনে মনে বড় ভাইয়ের বউকে পছন্দ করতেন। ভাইদের মধ্যে ব্যাপারটা জানাজানি হওয়ার পর দুজনে মিলে পরিকল্পনা করেন স্ত্রী-বদলের। কিন্তু এমন ঘটনায় সায় মেলেনি বৌদির। Read more: ভাই‌য়ের স‌ঙ্গে স্ত্রী বদ‌লে রা‌জি না হওয়ায় কাল হলো তার

বিয়ের আগেই ৪৫০ কোটির উপহার পেল ঈশা

 
আগামী ১২ ডিসেম্বর তারা গাঁটছড়া বাঁধবেন ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি ও শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামল। দুই পরিবার মেতে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে উঠবেন ৮ ও ৯ ডিসেম্বর। শনিবার থেকে শুরু হবে সেলিব্রেশন। উদয়পুরে এখন তার প্রস্তুতি চলছে। Read more: বিয়ের আগেই ৪৫০ কোটির উপহার পেল ঈশা

দুই বউয়ের ঝগড়ায় ব্রিটিশ রাজপরিবারে ভাঙন


 
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়েছেন ব্রিটিশ রাজপরিবারের দুই পুত্রবধু। এই ঝগড়া এমন পর্যায়ে পৌঁছে যে রাজপরিবারে ভাঙনের গুঞ্জনও শোনা যাচ্ছে। আসছে বড় দিনে একসঙ্গে দেখা যাবে না রাজপরিবারকে।
রাজপরিবারের পঞ্চম উত্তরসূরি প্রিন্স হ্যারি Read more: দুই বউয়ের ঝগড়ায় ব্রিটিশ রাজপরিবারে ভাঙন

News Page Below Ad