রাতে ঘুমানোর আগে জাস্ট এক গ্লাস পান করুন! হুড়মুড়িয়ে কমবে মেদ ভুঁড়ি



রাতে ঘুমানোর আগে জাস্ট এক গ্লাস পান করুন! হুড়মুড়িয়ে কমবে মেদ ভুঁড়ি- রাতে ঘুমানোর আগে জাস্ট এক গ্লাস পান করুন – খাওয়া কমিয়েছেন, রোজ ব্যায়ামও করছেন।

তবুও ভুঁড়ি কমাতে পারছেন না? তলপেটে চেপে বসা থলথলে চর্বির বোঝী কী করে কমাবেন, তা নিয়ে ভেবে অস্থির? চিন্তা নেই। আমরা Read more: রাতে ঘুমানোর আগে জাস্ট এক গ্লাস পান করুন! হুড়মুড়িয়ে কমবে মেদ ভুঁড়ি

সাবধান! ক্যানসার তৈরি করে যেসব খাবার! দেখুন হয়তো খেয়েই চলেছেন!



ক্যানসার তৈরি করে – মরণব্যাধি ক্যানসার। প্রতিরোধের উত্তম চিকিৎসা। শরীরের অতি দ্রুত অনিয়ন্ত্রিত কোষ বিভাজনের মাধ্যমে ক্যানসার তৈরি হয়।

বিভিন্ন গবেষণায় দেখা গেছে, অনেক খাবার ক্যানসারের ঝুঁকি কমায় এবং অনেক খাবার আবার ক্যানসারের ঝুঁকি বাড়ায়। যেসব খাবার ক্যানসারের ঝুঁকি বাড়ায় তা নিজে জানুন এবং অন্যকে জানিয়ে সচেতন Read more: সাবধান! ক্যানসার তৈরি করে যেসব খাবার! দেখুন হয়তো খেয়েই চলেছেন!

মাথায় টাক পড়া থেকে বাঁচতে চান? তাহলে ঘরেই বানান এই ওষুধ


চুল পড়া সমস্যায় ভুগছেন? অবশ্য, এই সমস্যা নেই এমন মানুষের সংখ্যা খুব কম। অনেকের আবার চুল পড়া যেন নিত্য সমস্যা হয়ে দাঁড়িয়েছে। কারো কারো তো চুল পড়তে পড়তে একপ্রকার টাকই হয়ে গেছে। এই সমস্যা থেকে মুক্তি পেতে আমরা কত কিছুই না ব্যবহার করে থাকি।
অনেকেই ঝরে পড়া চুল নতুন Read more: মাথায় টাক পড়া থেকে বাঁচতে চান? তাহলে ঘরেই বানান এই ওষুধ

বিয়ের পর যে আটটি প্রশ্ন করলে মনে মনে বিরক্ত হন নববধূ


 
আগে মহিলাদের নানা কথা শুনতে হয়। বিয়ের পরও অনেকেই নানা প্রশ্ন করে থাকেন। নতুন নতুন নানা প্রশ্নের সূচনা ঘটে। বিয়ের পর এসব কথা শুনতে শুনতে মহাবিরক্ত হয়ে যান বিবাহিতা মহিলারা। যদিও বিরক্ত হন মুখের ওপর কথা শুনিয়ে দিতে পারেন এমন মহিলা কমই Read more: বিয়ের পর যে আটটি প্রশ্ন করলে মনে মনে বিরক্ত হন নববধূ

পুরুষের শরীর ঠিক থাকে যেসব খাবারে!

বয়স লুকাতে চান? সুস্থ থাকতে ও তারুণ্য ধরে রাখতে কিছু খাবার পুরুষের জন্য অতি প্রয়োজনীয়। নিয়মিত এসব খাবার খেলে সহজে বয়সের ছাপ পড়ে না। বয়স বাড়তে শুরু করলে শরীরে তার চিহ্ন ফুটতে শুরু করে। শুধু বয়সের ছাপ নয়, শরীর দুর্বলবোধ হতে থাকে। যাঁরা বংশগতভাবে ভাগ্যবান বা যাঁরা স্বাস্থ্যকর জীবন যাপন Read more: পুরুষের শরীর ঠিক থাকে যেসব খাবারে!

News Page Below Ad