'মহানবী (সাঃ) এর হুঁসিয়ারি' যে দশটি কাজ করলে দশটি বিপদ অবধারিত, জেনে নিন কি কি?

কিয়ামত পর্যন্ত তার উম্মতরা যাতে ন্যায়ের পথে থেকে চলতে পারে সেজন্য মহানবী হযরত মুহাম্মদ (সা.) দিক নির্দেশনা দিয়ে গেছেন।
এ সম্পর্কিত একটি হাদিস এখানে উল্লেখ করা হলো। হযরত আলী রাদিয়াল্লাহু আনহু থেকে বর্ণিতঃ-
রাসূল (সা.) বলেছেন, ’যখন আমার উম্মত ১০টা কাজ করবে, তখন তাদের উপর বিপদ নেমে আসবে। Read more: 'মহানবী (সাঃ) এর হুঁসিয়ারি' যে দশটি কাজ করলে দশটি বিপদ অবধারিত, জেনে নিন কি কি?

তারাবির নামাজ ৮ না ২০ রাকাত ? দেখুন কি বলে ইসলামের শরীয়তে !!


 
আমাদের কোনো কোনো মসজিদে তারাবির নামাজ ২০ রাকাত পড়া হয় আবার কোনো কোনো মসজিদে ৮ রাকাত পড়া হয়। আমার প্রশ্ন হচ্ছে, যারা ৮ রাকাত পড়েন তাঁরা বলেন, রাসুলুল্লা (স.) কখনো ২০ রাকাত তারাবির নামাজ পড়েননি। আমি জানতে চাচ্ছিলাম তারাবির নামাজ কোনটা সঠিক, ২০ রাকাত না Read more: তারাবির নামাজ ৮ না ২০ রাকাত ? দেখুন কি বলে ইসলামের শরীয়তে !!

স্বামী স্ত্রী থেকে সর্বোচ্চ কতদিন দূরে থাকা যাবে? ইসলাম কি বলে?

যারা নিজেদের স্ত্রীদের নিকট গমন করবেনা বলে কসম খেয়ে বসে তাদের জন্য চার মাসের অবকাশ রয়েছে অতঃপর যদি পারস্পরিক মিল-মিশ করে নেয়।পাপ থেকে হেফাযত এবং পূর্ণ নিরাপত্তার মধ্যে থাকার শর্তে স্বামী-স্ত্রী উভয়ে পারস্পরিক সম্মতিতে দীর্ঘ সময় দূরে থাকায় শরী’আতে কোন বাধা নেই।

তবে পাপের সাথে জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকলে Read more: স্বামী স্ত্রী থেকে সর্বোচ্চ কতদিন দূরে থাকা যাবে? ইসলাম কি বলে?

যে সাত শ্রেণির মানুষকে কবরে কোনো প্রশ্ন করা হবে না


 
যে সাত শ্রেণির মানুষকে কবরে কোনো প্রশ্ন করা হবে না – প্রথমে আসবে শহিদদের নাম। রাসুলে আরাবি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ইরশাদ করেছেন, শহিদদেরকে কবরে প্রশ্ন করা হবে না। কেননা মাথায় তরবারির আঘাত কবরের বিপদ হতে কম নয়। যদি তার অমত্মরে আল্লাহর ভয় না থেকে মুনাফেকি Read more: যে সাত শ্রেণির মানুষকে কবরে কোনো প্রশ্ন করা হবে না

কাবা শরিফকে মুর্তি-ভাস্কর্য বলায় চরম সমালোচিত ইসলামী জোটের সভাপতি! [ভিডিও]


 
 
পবিত্র কাবা শরীফকে মূর্তির সাথে তুলনা করে মূর্তি বা কথিত ভাস্কর্যের পক্ষে যুক্তি খাড়া করে জঘন্য,মারত্মক বিয়াদবী করলো শয়তান জিয়াউল হাসান নামের এই ভন্ড কুলাঙ্গার জাহেল মূর্খ!
একটি টিভি Read more: কাবা শরিফকে মুর্তি-ভাস্কর্য বলায় চরম সমালোচিত ইসলামী জোটের সভাপতি! [ভিডিও]

News Page Below Ad