আম্মু আমাকে বাঁচাও আমি খুব কষ্ট পাচ্ছি, আম্মু একটু ফিরেও তাকালো না আমার দিকে!


রাতে আম্মুর হাতে রান্না করা খাবার খুব মজা করে খেয়ে রাত ১০টাই ঘুমিয়ে গেলাম । সকাল গেলো ঘুম থেকে উঠলাম না। আরামে ঘুমাবো বলে, আম্মু ডাকলো না। দুপুর হয়ে গেলো ঘুম থেকে উঠলাম না । এবার আম্মু অনেক ডাকলো আমি উঠলাম না। আম্মু চলে গেলো। একটু পর আবার আসলো, Read more: আম্মু আমাকে বাঁচাও আমি খুব কষ্ট পাচ্ছি, আম্মু একটু ফিরেও তাকালো না আমার দিকে!

শতাব্দীর সেরা রাজনৈতিক কৌতুক !


মনে হচ্ছে এটি হবে বর্তমান শতাব্দীর সেরা রাজনৈতিক কৌতুক। বিএনপি নামক রাজনৈতিক দলটি গত দশ বছরে তার রাজনৈতিক কর্মকাণ্ডের জন্য ইতিহাসের পাতায় স্থান না পেলেও সংশ্লিষ্ট কৌতুকটির জন্য মানুষজনের মানসপটে বেঁচে থাকবে বহু দিন। কৌতুকটির ¯শ্রষ্টা বিএনপির একজন শীর্ষ নেতা। তিনি বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকার বিএনপিকে নির্বাচনে টেনে আনার Read more: শতাব্দীর সেরা রাজনৈতিক কৌতুক !

গোপন সত্য প্রকাশ করে দিলেন, আসিফ নজরুল।


৫৭ ধারার নামে একটি ধারা আওয়ামীলীগ সরকার চালু করেছে। এটি আইসিটি মামলা নামেও পরিচিত। এই ধারাটির মাধ্যমে মানুষের মুক্ত বাকের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। ৫৭ ধারা অনুযায়ী কারো নামে কূৎসা রটানো হলে এমনকি ধর্মীয় বিষয়ে হিউমার ছড়ালে তাকে গ্রেফতার করা হবে এবং জেল প্রদান করা হবে। কিন্তু রাসূল (সঃ) Read more: গোপন সত্য প্রকাশ করে দিলেন, আসিফ নজরুল।

পুরুষ নিজেইতো বন্দী, নারীর উষ্ণ চামড়ার খাঁজে!





যখনই কোনো মুহূর্তে কোনো পুরুষকে নিজেকে ছোট করতে দেখি আমার ভিতরে একরকম হাহাকার হয়। নারীর এমন অভিজ্ঞতা আমাদের জন্য প্রায় স্বাভাবিক। আমি জানি, কেন এমন হয় আমার মধ্যে। পুরুষকে আমি শ্রদ্ধা করতে চাই।



পৃথিবীর প্রতিটি পুরুষকে আমি পৌরুষের সর্বোচ্চ স্তরে দেখতে Read more: পুরুষ নিজেইতো বন্দী, নারীর উষ্ণ চামড়ার খাঁজে!

‘হিজাব ভীষণরকম সেক্সি হয়ে উঠছে দিন দিন’: তসলিমা নাসরিন



তসলিমা নাসরিন। নারীবাদী এই লেখকের লেখায় উঠে এসেছে ধর্ম-সমাজ-পুরুষতান্ত্রিক ব্যবস্থার বিরুদ্ধে নিজস্ব ক্ষোভ, হতাশা আর আক্রমণ করেছেন সবকিছু ভেঙে ফেলার জন্য। ফলে তিনি সমালোচিত হয়েছেন, হয়েছেন নিন্দিত। লেখার কারণে হারাতে হয়েছে স্বদেশের ঠাঁই, হয়েছেন পরবাসী। বিতর্কিত লেখিকা তসলিমা এবার কুমিল্লা সেনানিবাসের ভেতরে সোহাগী জাহান তনু নামে কুমিল্লা ভিক্টোরিয়া Read more: ‘হিজাব ভীষণরকম সেক্সি হয়ে উঠছে দিন দিন’: তসলিমা নাসরিন

News Page Below Ad