ভারত আমাদের শত্রু বুঝতে পারাই বড় অর্জন: নূরুল কবীর

প্রখ্যাত সাংবাদিক ইংরেজি দৈনিক নিউ এইজ সম্পাদক নূরুল কবির বলেছেন, আমাদের প্রধানমন্ত্রীর দিল্লি সফরে বাংলাদেশের অর্জন নেই বলা যাবে না। বড় অর্জন হলো ভারতকে চিনতে পারা। ভারত যে আমাদের (বাংলাদেশ) শত্রু এটার প্রমাণ হয়ে গেছে শেখ হাসিনার দিল্লি সফরে।
বাংলাদেশের ভূ-খন্ডের মধ্য দিয়ে একরাজ্য থেকে আরেক রাজ্যে ভারত দ্রব্যাদি, পণ্য Read more: ভারত আমাদের শত্রু বুঝতে পারাই বড় অর্জন: নূরুল কবীর

‘প্রধান বিচারপতিকে আইনমন্ত্রী যেভাবে নসিহত করলেন এটা নজিরবিহীন’

সাম্প্রতিক সময়ে প্রধান বিচারপতি এবং সরকারের মধ্যে পাল্টাপাল্টি বক্তব্য ও সমালোচনা করতে দেখা গেছে। এ নিয়ে ফেসবুকে মন্তব্য করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার।
ফেসবুকে তিনি লিখেন-
আমি খুব শংকিত!
প্রধান বিচারপতিকে আইনমন্ত্রী যেভাবে নসিহত করলেন এটা নজিরবিহীন। এটা স্পষ্টত প্রধান বিচারপতির স্বাধীনভাবে কাজ করার উপর আঘাত।
নাগরিক Read more: ‘প্রধান বিচারপতিকে আইনমন্ত্রী যেভাবে নসিহত করলেন এটা নজিরবিহীন’

নিজের বাবাকেও রেহাই দেয়নি তসলিমা নাসরিন ! (ভিডিও)







নির্বাসিত নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন বলেছেন, "এক সময় আমি ব্যক্তিত্ববানদের পেছনে ঘুরেছি। ব্যক্তিত্বহীনরা আমার পেছনে ঘুরেছে। আমি দৈহিক সম্পর্কে নেশাগ্রস্ত হয়ে পাড়। বুড়ো, মাঝ বয়সী ও প্রবীণ বন্ধুদের নিয়ে দেহজ খেলায় মেতে উঠি। কিন্তু এখন দেহজ খেলায় মত্ত থাকার বয়স নেই। সুখের পায়রারা Read more: নিজের বাবাকেও রেহাই দেয়নি তসলিমা নাসরিন ! (ভিডিও)

বিপর্যয়ের শেষ কোথায়?

দেশে ঘটমান যেকোনো ট্র্যাজিক ঘটনা মানুষকে ভুলিয়ে দেওয়ার খুব সহজ একটা পদ্ধতি আছে। এক করুণ ইস্যুকে চাপা দিয়ে দিতে হয় অন্য কোনো মারাত্মক বা অভিনব নতুন ঘটনা দিয়ে। তাজরীন ফ্যাশনের ভয়াল আগুন ঢাকা দিয়ে যায় রানা প্লাজা। তারপর একসময় তাজরীনের আগুনও তার ধার হারিয়ে ফেলে নিষ্প্রভ হয়ে যায়। আমরা সবকিছু Read more: বিপর্যয়ের শেষ কোথায়?

আযান বির্তকে সনুর সমর্থন করে তাসলিমা নাসরিন যা বললেন

আজান নিয়ে বির্তকের জেড়ে ভারতের সঙ্গীত শিল্পী সনু নিগমকে সমর্থন দিলেন বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।
মৌলভীর করা ফতোয়াকে চ্যালেঞ্জ করে সনু নিগম বুধবার সাংবাদিকদের ডেকে নিজ বাড়ীতেই মাথা ন্যাড়া করেন।

আজান নিয়ে বির্তকিত মন্তব্যের পর মঙ্গলবার পশ্চিমবঙ্গের সংখ্যালঘু ঐক্যবদ্ধ কাউন্সিলের নেতা সাঈদ শাহ আতেফ আলি আল কাদরি বলেন, Read more: আযান বির্তকে সনুর সমর্থন করে তাসলিমা নাসরিন যা বললেন

News Page Below Ad