১০ জনকে গুলি করে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টার উদ্দেশ্যে ব্যবহৃত ৭৬ কেজি বোমা পুঁতে রাখার মামলায় ১০ জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

এছাড়া মামলায় অপর ৯ আসামিকে ২০ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার ঢাকার দুই নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মমতাজ বেগম এ রায় ঘোষণা করেন।

আসামিদের গুলি করে Read more: ১০ জনকে গুলি করে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ

আশিয়ান সিটির কাছ থেকে ৫০ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ বিচারপতি সিনহার উপর !


 
প্রধান বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে এয়ারপোর্টের পূর্বপাশে খিলক্ষেত এলাকায় আশিয়ান সিটি কর্তৃপক্ষের কাছ থেকে ৫০ কোটি টাকা নেয়ার অভিযোগ করেছেন উত্তরার এক রিয়েল এস্টেট ব্যবসায়ী। নাম প্রকাশ না করার শর্তে তিনি এ ঘটনার বিস্তারিত জানান এবং এ ঘটনার কিছু প্রমাণাদি তার কাছে রয়েছে বলে Read more: আশিয়ান সিটির কাছ থেকে ৫০ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ বিচারপতি সিনহার উপর !

'সরকার বা বিরোধী দলের ফাঁদে পড়বো না'



হোমজাতীয়

ঢাকা |
প্রকাশ : ১০ আগস্ট, ২০১৭ ১১:০৬:৩১ | অাপডেট: ১০ আগস্ট, ২০১৭ ১১:০৭:৫৬
2.05K 0 0 0 0
প্রিন্টঅঅ-অ+
’সরকার বা বিরোধী দলের ফাঁদে পড়বো না’
[’সরকার বা Read more: 'সরকার বা বিরোধী দলের ফাঁদে পড়বো না'

আশিয়ান সিটির কাছ থেকে ৫০ কোটি টাকা ঘুষ নিয়েছিলেন বিচারপতি সিনহা !


 
প্রধান বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে এয়ারপোর্টের পূর্বপাশে খিলক্ষেত এলাকায় আশিয়ান সিটি কর্তৃপক্ষের কাছ থেকে ৫০ কোটি টাকা নেয়ার অভিযোগ করেছেন উত্তরার এক রিয়েল এস্টেট ব্যবসায়ী। নাম প্রকাশ না করার শর্তে তিনি এ ঘটনার বিস্তারিত জানান এবং এ ঘটনার কিছু প্রমাণাদি তার কাছে রয়েছে বলে Read more: আশিয়ান সিটির কাছ থেকে ৫০ কোটি টাকা ঘুষ নিয়েছিলেন বিচারপতি সিনহা !

জীবন রক্ষায় প্রয়োজনে হাত কেটে ফেলা হতে পারে মুক্তামনির

 ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তির পর প্রাথমিকভাবে চিকিত্সকরা চারটি রোগের কথা ধারণা করলেও পরীক্ষা-নিরীক্ষার পর দেখা গেছে, লিমফেটিক ম্যালফরমেশন রোগে ভুগছে মুক্তামনি। এটি একটি জন্মগত রোগ (কনজিনেটাল ডিজিস)। এর বিশেষত্ব হচ্ছে, জন্মের পরপরই কিছু ক্ষেত্রে এর প্রকাশ পায় কারো কারো ক্ষেত্রে, কারো কারো ক্ষেত্রে পায় না। তবে মুক্তামনি এতদিন অবহেলা Read more: জীবন রক্ষায় প্রয়োজনে হাত কেটে ফেলা হতে পারে মুক্তামনির

News Page Below Ad