৭ অসাধারণ জিনিসের মালিক ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি


ভারতের সেরা ধনী মুকেশ আম্বানিকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। পৃথিবীর শীর্ষস্থানীয় ব্যবসায়ী তিনি। তাকে নিয়ে অনেক গল্প জানেন মানুষ। তার বিত্তের পরিমাণ তুলে ধরেন অনেকে। এখানে দারুণ ৭টি জিনিসের কথা জানুন যার মালিক মুকেশ আম্বানি।

http://www.deshebideshe.com/assets/archive/images/2017/April/20-04-2017/Ambani1.jpg

১। একটি বাড়ি
তিনি অনেক Read more: ৭ অসাধারণ জিনিসের মালিক ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি

সত্যিকার 'বড়লোক'দের আচরণ এমনই হয়


 
বিল গেটস এই মুহূর্তে বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী। তার মোট সম্পদের আর্থিক মূল্য ৯ হাজার ৫৩০ কোটি ডলার। বাংলাদেশি টাকায় যা ৭ লাখ ৯৯ হাজার ৬৫২ কোটি টাকা। বাংলাদেশের দুই বছরের মোট জাতীয় বাজেটের সমান প্রায়।
Read more: সত্যিকার 'বড়লোক'দের আচরণ এমনই হয়

১৮৯৫ সালের সঙ্গে মিলে গেলো ২০১৯-এর ক্যালেন্ডার

’ইতিহাসের পুনরাবৃত্তি’ কথাটি আমরা প্রায়ই শুনে থাকি। এবার সত্যিকার অর্থেই সেটা দেখা গেলো। ২০১৯ সালের ক্যালেন্ডারের সঙ্গে সম্পূর্ণ মিলে গেলো ১৮৯৫ সালের ক্যালেন্ডার। আর এতেই ইতিহাসের পুনরাবৃত্তি কথাটি যেন আরও বাস্তব হয়ে ধরা দিলো।
ইতোমধ্যে ক্যালেন্ডারের এই সাদৃশ্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা শুরু হয়েছে। অনেকেই Read more: ১৮৯৫ সালের সঙ্গে মিলে গেলো ২০১৯-এর ক্যালেন্ডার

এক ঘুষিতেই চুরমার ৩ কোটি টাকায় কেনা ফ্ল্যাটের দেয়াল (ভিডিও সহ)

সুন্দর মনের মতো সাজানো-গোছানো একটি বাড়ির স্বপ্ন কার না থাকে। সেই স্বপ্নপূরণে সারা জীবনের সঞ্চয় দিয়ে দিতে মোটেও কুণ্ঠাবোধ করেন না কেউ। তবে কাড়ি কাড়ি টাকা দিয়ে স্বপ্নের সেই বাড়ি কিনে যদি দেখেন বাড়ি নয়, যেন তাসের ঘর কিনেছেন, তখন কেমন লাগবে। এমনই একটি বাড়ির খোঁজ পাওয়া গেছে। বাড়িটির দাম Read more: এক ঘুষিতেই চুরমার ৩ কোটি টাকায় কেনা ফ্ল্যাটের দেয়াল (ভিডিও সহ)

একটি ব্যাগ রানি এলিজাবেথ ব্যবহার করছেন ৫০ বছর ধরে


তিনি রানি। থাকেন বিশাল প্রাসাদে। বিত্তের অভাব নেই, বিলাসবহুল জীবন। অথচ ব্যবহার করেন মোটে একটি হ্যান্ডব্যাগ। তাও দেখতে আটপৌরে, কালো রঙের ছোট্ট একটি ব্যাগ। সেই ব্যাগ রানি এলিজাবেথ ব্যবহার করছেন ৫০ বছর ধরে!
ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর জানিয়েছে, রানি এলিজাবেথের এই ব্যাগটির নাম ’লানার’। ব্যাগটি রানির অত্যন্ত পছন্দের। তাই Read more: একটি ব্যাগ রানি এলিজাবেথ ব্যবহার করছেন ৫০ বছর ধরে

News Page Below Ad