ধর্ম নিয়ে কটাক্ষ করে হজ্বে যাচ্ছেন লতিফ সিদ্দিকী!


আওয়ামী লীগের একসময়কার প্রভাবশালী নেতাও ডাক, টেলিযোগাযোগ ও তথ্য যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বিতর্কিত মন্তব্য করে রাজনীতির ময়দান থেকে ছিটকে পড়েন অনেক আগেই।
‘আমি জামায়াতে ইসলামীর বিরোধী। তবে তার চেয়েও বেশি হজ ও তাবলিগ জামাতের বিরোধী’, এই ধরনের বিতর্কিত মন্তব্যর জন্য দল থেকে বহিস্কার হন তিনি।
তবে এবার Read more: ধর্ম নিয়ে কটাক্ষ করে হজ্বে যাচ্ছেন লতিফ সিদ্দিকী!

যুক্তরাজ্যে রাজনৈতিক আশ্রয় চেয়েছেন নিজামীর স্ত্রী!


মৃত্যুদণ্ডে দণ্ডিত যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীর স্ত্রী যুক্তরাজ্যে রাজনৈতিক আশ্রয় চেয়েছেন বলে জানিয়েছেন প্রবাসী সাংবাদিক ফজলুল বারী। এ বিষয়ে তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সমালোচনাও করেছেন।
নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন: ’বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের দায়িত্বশীল ব্যক্তিদের উদ্দেশে একটা প্রশ্ন রাখছি। তারা কি দেশের মানুষকে জানাবেন যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীর স্ত্রী শামসুন্নাহার Read more: যুক্তরাজ্যে রাজনৈতিক আশ্রয় চেয়েছেন নিজামীর স্ত্রী!

চাঞ্চল্যকর তথ্য: তারেকের কাছে দুই দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা বসে থাকতেন কেন?


ভারতের কাছে গ্যাস বিক্রির মুচলেকা দিয়ে বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসেছিল—প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে সমালোচনা করেছেন দলটির নেতারা। তাঁরা বলেছেন, বিএনপি ক্ষমতায় এসে ভারতকে গ্যাস দেয়নি।
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১১তম কারাবন্দি দিবস উপলক্ষে গতকাল রবিবার এক আলোচনাসভায় বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি Read more: চাঞ্চল্যকর তথ্য: তারেকের কাছে দুই দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা বসে থাকতেন কেন?

লন্ডনে তারেক রহমানের স্ত্রীর নতুন রেকর্ড


শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বীর উত্তম এবং আপোষহীন দেশনেত্রী,জনগনের নেত্রী, বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী বাংলাদেশের রুপকার বেগম খালেদা জিয়ার পুত্রবধু টগবগে তরুণ নেতা স্মৃতি-মেদুর এক রাজনৈতিক নেতা বাংলাদেশের বর্তমান রাজনীতির সদরে-অন্দরে আলোচিত নেতা জনাব তারেক রহমানের স্ত্রী ডাং জোবায়দা রহমান চিকিৎসাশাস্ত্রে বাংলাদেশের জন্য এক রেকর্ড গড়ল
Read more: লন্ডনে তারেক রহমানের স্ত্রীর নতুন রেকর্ড

এরশাদের কথিত প্রেমিকারা এখন কে কোথায় আছেন?


যৌবন একটা গোল্ড লিফ সিগারেট। আমার যৌবন আর বেশি দিন নেই। কয়েক বছর পর আমি মধ্যবয়স্ক হয়ে যাব। তাই যতোদিন পারি, এই ক্ষণস্থায়ী যৌবনকে উপভোগ করতে চাই।’ কথাগুলো যুক্তরাজ্যে গিয়ে বলেছেন ৮২ বছরের সাবেক স্বৈরাচারী রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। তার এসব কথায় বোঝা যায়, তিনি কতোটা ‘রোমান্টিক’ ও ‘প্রেমিক Read more: এরশাদের কথিত প্রেমিকারা এখন কে কোথায় আছেন?

News Page Below Ad