বিএনপির অবস্থান কর্মসুচী থেকে গ্রেফতার হওয়া ছাত্রদল ঢাকা উত্তরের সভাপতি মিজানুর রহমান রাজের পরিবারকে শান্তনা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
সন্ধ্যায় লন্ডন থেকে রাজের পরিবারকে ফোন করেন তারেক রহমান। তিনি রাজের স্ত্রী এবং সন্তানের সাথে কথা বলেন। তাদের খোঁজ খবর নেন এবং বর্তমান পরিস্থিতিতে ধৈর্য্য ধারন করতে বলেন। তিনি রাজের ব্যাপারে সকল খোঁজ খবর রাখছেন বলে তার স্ত্রীকে আশ্বস্ত করেন।
এর আগে গতকাল বুধবার স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর পরিবারকে ফোন করে শান্তনা দেন তারেক রহমান।বাবুর স্ত্রী বিথিকা বিনতে হোসাইন জানান,বুধবার সন্ধ্যায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমার সেল ফোনে কল দিয়ে শফিউল বারী বাবুর জন্য দোয়া করেছেন। বাবুর ব্যাপারে সকল খোঁজ খবর রাখছেন বলে আমাকে আশ্বস্ত করেন । সেই সাথে ধৈর্য্যধারন করে সব পরিস্থিতি মোকাবেলার জন্য শক্ত হতে বলেছেন।তার ফোন পেয়ে মনে হলো সত্যি মনের অনেক দু:খ কে জয় করে ফেলেছি।
উল্লেখ্য,কারাবন্দী বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলাকালে প্রেসক্লাব চত্বরে ঢুকে সাদা পোশাকধারী ডিবি পুলিশ বাবুকে গ্রেফতার করে নিয়ে যায়।
             

News Page Below Ad