অনেক কিছু নিয়েই গত সাত বছরে আমি বহু মানুষের ভুল বোঝার কারণ হয়েছি : বুবলী

সম্প্রতি শাকিব খানের সাথে অভিনেত্রী বুবলীর বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনা-সমালোচনা পিছু ছাড়ছে না তাদের। বিয়ের বিষয়টির রেশ কাটতে না কাটতে তাদের মধ্যে বিচ্ছেদের হয়েছে গুঞ্জনটি সরব হয়। তবে বিচ্ছেদের বিষয়টি নিয়ে শাকিব ও বুবলী অস্বীকার করেন। কিন্তু শাকিব খান প্রথমে বিষয়টি অস্বীকার করলেও পরে নিজেই সম্পর্কের ফাটলের কথা জানায়। বিচ্ছেদ ও শাকিবের মন্তব্যের বিষয় নিয়ে যা জানালেন অভিনেত্রী বুবলী।

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান সম্প্রতি মিডিয়ার সঙ্গে খোলামেলা কথা বলেছেন বুবলী ও তার ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে তার প্রেম-বিয়ে নিয়ে। সেখানে অপু-বুবলীকে নিয়ে অভিযোগের তীর ছুড়ছেন তিনি। শাকিবের বক্তব্যের জবাব দিলেন অভিনেত্রী শবনম বুবলী।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে তার পারিবারিক ও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন। সেখানে তার স্ত্রী অভিনেত্রী শবনম বুবলীর প্রসঙ্গও উঠে আসে। এরপর ব্যক্তিগত জীবন ও শাকিবের মন্তব্য নিয়ে খোলাখুলি নিজের অবস্থান জানান বুবলী।

তিনি বলেন, এসব বিতর্ক আমার কানে আসে। এসব বিষয়ে জানতে চাইলে তারা যখন বলেছিল এটা সত্য নয়, তখন আমি বিশ্বাস করেছিলাম। কারণ তার কথাগুলো আমার কাছে গুরুত্বপূর্ণ এবং আমি তাকে বিশ্বাস করি। একজন স্ত্রী হিসেবে, শেহজাদের মা হিসেবে এবং একজন সহকর্মী হিসেবে আমি সবসময় তার পাশে আছি। দিনশেষে আমি চাই সে ভালো কাজ, ভালো চিন্তা নিয়ে থাকুক।

অভিনেত্রী বলেন, তিনি বিবাহ বিচ্ছেদের জন্য কখনোই বিয়ে করেননি। এছাড়া শাকিবকে সম্মান করেন বলে অনেক বিষয়ে কথা বলেন না।

গত মাসে চিত্রনায়িকা বুবলীর সন্তান প্রকাশের পর থেকেই শাকিব-বুবলীর বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হয়। একই সঙ্গে গুঞ্জন উঠেছিল শাকিব অপু বিশ্বাসের কাছে ফিরতে পারেন।

তবে এসব গু/জব নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি শাকিব খান। তবে বুবলী গণমাধ্যমকে জানিয়েছেন, সংসার করতেই বিয়ে করেছেন।

কিন্তু শাকিব খানের ইঙ্গিত সম্পূর্ণ বিপরীত। সম্প্রতি শাকিব খান গণমাধ্যমকে জানান, ডিভোর্স না হলেও তারা আলাদা বসবাস করছেন।

এ প্রসঙ্গে বুবলী বলেন, আজ জীবনের এই পর্যায়ে এসে আমার মনে হচ্ছে আমি হয়তো আপনার সাথে আমার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কথা বলি না, আমি অনেক টেলিভিশন চ্যানেলে গিয়ে সব কিছু তু/লে ধরি না। তাই অনেক কি/ছু নিয়েই গত সাত ব/ছরে আমি বহু মা/নুষের ভুল বোঝার কা/রণ হয়েছি।

প্রসঙ্গত, অভিনেত্রী বুবলী বলেন শাকিবের সাথে বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার পর থেকে অনেকে তার বিষয়ে ভিন্ন ভাবে উপস্থাপন করেছে। তাদের সম্পর্ক নিয়ে অনেকে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *