অবশেষে খোলাসা করলেন নয়নতারা বিয়ের ৪ মাসের মধ্যে কিভাবে মা হয়েছেন জমজ সন্তানের

বিয়ে , কিংবা সন্তান জন্ম দেওয়া এইসমস্ত খবর গোপন করা উপমহাদেশের তারকাদের মধ্যে একটা নিত্যনৈমিত্তিক কালচারে পরিনিত হয়েছে, তবে যখন শোনা যায়, কোন তারকা বিয়ের মাত্র চার মাসের মধ্যে সন্তানের মা-বাবা বনে গেছেন, তাও আবার একটি নয়, একই সাথে দুইটি সন্তান মানে জমজ সন্তান, তখন সেটা শুধু ভক্তদেরই ভাবিয়ে তোলে না , খোদ প্রশাসনও তদন্তে নামতে বাধ্য হয়, বলছিলাম বিয়ের চার মাস পর যমজ সন্তানের মা হয়েছেন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া লেডি সুপারস্টার খ্যাত অভিনেত্রী নয়নতারার কথা। এই সুখবরটি সম্প্রতি ইন্টারনেটে জানিয়েছেন স্বামী পরিচালক বিগনেশ সিভান। নবজাতকের নাম রাখা হয়েছে যথাক্রমে বীর ও উলাগাম।

তখন থেকেই ধারণা করা হচ্ছিল, নবদম্পতি সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন। যাইহোক, ভারতীয় সারোগেসি (নিয়ন্ত্রণ) আইন ২০২১ অনুসারে, কোনও দম্পতি বিয়ের পরে কমপক্ষে ৫ বছর পার হওয়ার পরেই সারোগেসির জন্য আবেদন করতে পারেন। যে মহিলা সন্তানের জন্ম দেবেন তাকেও দম্পতির নিকটাত্মীয় হতে হবে।

তামিলনাড়ুর স্বাস্থ্য মন্ত্রণালয় বিষয়টি তদন্ত করতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। এখন জানা গেছে, নয়নতারার বিয়ে হয়েছে চার মাস নয় বছর ছয়েক আগে। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এই তারকা দম্পতি তদন্ত কমিটির কাছে রেজিস্ট্রি বিয়ের নথি জমা দিয়েছেন।

দম্পতি আশ্বস্ত করেছেন যে তারা সমস্ত নিয়ম মেনে বাবা-মা হয়েছেন। যে নারী এই তারকা দম্পতির সন্তান জন্ম দিয়েছেন তিনি নয়নতারার আত্মীয়। তদন্তকারী অফিসাররা চেন্নাইয়ের যে হাসপাতালে বাচ্চাদের জন্ম হয়েছিল তাও পরিদর্শন করেছেন।

নয়নতারা বর্তমানে বলিউড কিং খান শাহরুখ খানের বিপরীতে জওয়ান ছবিতে অভিনয় করছেন; যেটি পরিচালনা করেছেন তামিল সিনেমার বিখ্যাত পরিচালক আতলি কুমার।

নয়নতারা ২০০৩ সালে ১৯ বছর বয়সে মালায়ালাম মানসিনাক্কর দিয়ে পর্দায় আত্মপ্রকাশ করেন। ২০১৮ সালে, তিনি ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রিটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণ ভারতীয় অভিনেত্রী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *