অহঙ্কার পতনের মূল , হঠাৎ মিমের স্ট্যাটাসে সাড়া ফেললো অনলাইনে

বিদ্যা সিনহা মীম বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। একসময় টিভি নাটকের জনপ্রিয় মুখ মীম এখন চলচ্চিত্রেও জায়গা করে নিয়েছেন। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত ছবি পরাণ দারুণ ব্যবসা সফল হয়েছে। দেশের সীমানা পেরিয়ে বিদেশেও সমাদৃত হচ্ছে পরাণ।

পরাণ ছবিতে অভিনয়শৈলী দিয়ে দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছেন মীম। তার অভিনয় দেখে মুগ্ধ সবাই।

মীম চলচ্চিত্রে তার অভিনয় জাদু দিয়ে দর্শকদের মুগ্ধ করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তিনি নিয়মিত তার ভক্তদের সাথে তার পছন্দ, অপছন্দ এবং কাজের তথ্য শেয়ার করেন। তবে এরই মধ্যে এই অভিনেত্রীর দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাস ভক্তদের মধ্যে ব্যাপক কৌতূহল সৃষ্টি করেছে।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস লিখেছেন এই অভিনেত্রী। সেই স্ট্যাটাসকে ঘিরে তৈরি হয়েছে নানা জল্পনা। সেখানে তিনি লিখেছেন, ‘অহঙ্কার পতনের মুল। শুধু অপেক্ষা করুন এবং দেখুন। ’

মীমের ফেসবুক স্ট্যাটাস

এমন স্ট্যাটাসে বেশ নড়েচড়ে বসেছেন অভিনেত্রীর ভক্তরা। মীম বলল কে অহংকারী? কাকে বলেছে অপেক্ষা করতে? এখন সবাই এই প্রশ্নের উত্তর খুঁজছে। অভিনেত্রীর স্ট্যাটাসে মন্তব্য করে ভক্তরা তাদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন।

অভিনেত্রীর এই স্ট্যাটাসকে সমর্থন করে তার এক ভক্ত মন্তব্য করেছেন, চিরন্তন সত্য দিদি। ধর্মের কল বাতাসে নড়ে। আরেক ভক্ত লিখেছেন, “এটা সত্যি।” কিন্তু কিছু মানুষকে অহংকার করে পার পেয়ে যেতে দেখেছি। আরেকজন লিখেছেন, অহংকার ধ্বংস করে।

তবে পরে এ বিষয়ে কোনো তথ্য জানাননি অভিনেত্রী।

পরাণ-এর বাণিজ্যিক সাফল্যের পর অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এখন তার আসন্ন ছবি দামাল-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন। দামাল ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে। ছবিতে আরও অভিনয় করেছেন শরিফুল রাজ, ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *