আওয়ামী লীগ নাকি ২২ জন প্রবাসীর তালিকা তৈরি করতেছে যারা ফ্যাসিস্ট আওয়ামী লীগরে বাম্বু দেয় : পিনাকী

ক্ষমতাসীন আওয়ামীলীগ বিনা ভোটে ক্ষমতায় থাকতে বিরোধী মতকে নানা ভাবে দমন করে আসছে। ক্ষমতার ধারাবাহিকতায় দেশে দু/র্নীতি ও লু/টপাটের মাধ্যমে অবৈধ্য ভাবে সম্পদের পাহাড় গড়েছে তাদের নেতাকর্মীরা। অথচ সরকারের এসব বিষয়ে যারা বিরোধীতা করছে তাদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও দলীয় নেতাকর্মীদের দিয়ে আ/ক্রমন ও হা/মলা চালাচ্ছে। এ প্রসঙ্গে সামাজিক যো/গাযোগ মাধ্যমে একটি স্ট্যা/টাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পাঠকদের জন্য হুবহু তুলে ধ/রা হলো।

হে মহান সৃষ্টিকর্তা, দয়ার সাগর। তোমার কাছে এই অধম বান্দা দুই হাত তুলছি। তোমার কাছে কখনো কিছু চাই নাই। আমার একটা চাওয়া তুমি পুর্ণ করো।

আওয়ামী লীগ নাকি ২২ জন প্রবাসীর তালিকা তৈরি করতেছে যারা ফ্যাসিস্ট আওয়ামী লীগরে বাম্বু দেয়। তাদের নামে নাকি সে মামলা করবে। সেই তালিকায় আমার নামটা যেন তারা ঢুকায়ে দেয়। মুফতে দেশপ্রেমিকের তালিকায় নামটা ঢুকানোর এই মওকা যেন আমার মিস না হয় হে পরোয়ারদিগার। আমিন।

প্রসঙ্গত, সরকারে বিরুদ্ধে কোন ধরনের তথ্য প্রকাশ করা হলে তাদেরকে দমন করতে নতুন কৌশল নিচ্ছে ক্ষমতাসীনরা মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি আরও বলেন, সরকার বুঝতে পারছে এমন তথ্য প্রকাশ করা হলে তাদের ক্ষমতায় থাকা কঠিন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *