আরিয়ান খানকে প্রশিক্ষণ দিতে শাহরুখ খান ইসরায়েলি একজনের সঙ্গে যোগাযোগ করেছেন

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান তার বাবার মতো অভিনয় না করে ক্যামেরার পিছনে থাকা বেছে নিয়েছেন। লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে প্রস্তুত আরিয়ান। শাহরুখ খানও তার ছেলে আরিয়ান খানের লেখক হিসাবে আত্মপ্রকাশ থেকে পিছপা হননি।

এটি আগে জানানো হয়েছিল যে লেখক হিসাবে আরিয়ানের প্রথম ওয়েব সিরিজটি প্রস্তুত এবং তিনি এটির জন্য কাস্টিং প্রক্রিয়া শুরু করেছেন।

চলতি বছরের শেষ নাগাদ শুরু হতে যাচ্ছে ধারাবাহিক কাজ। বিলাল সিদ্দিকী, যিনি ইমরান হাশমি-অভিনীত বার্ড অফ ব্লাড সিরিজের সহ-রচনা করেছিলেন এবং আরিয়ানের সাথে চিত্রনাট্যটি লিখেছেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্ক ভিলা জানিয়েছে, আরিয়ান খানকে প্রশিক্ষণ দিতে শাহরুখ খান ইসরায়েলি পরিচালক লিওর রাজের সঙ্গে যোগাযোগ করেছেন। লেখক হিসেবে আরিয়ানের আত্মপ্রকাশের জন্য কিং খান লিওর সাহায্য চেয়েছিলেন। লিও বিখ্যাত ফৌদা সিরিজের লেখক হিসেবেই বেশি পরিচিত।

খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, রেড চিলিজ প্রোডাকশনের ওয়েব সিরিজের জন্য একগুচ্ছ লেখকদের নিয়ে একটি স্ক্রিপ্ট লিখছেন আরিয়ান। তাদের একজন লিও রাজ। ইতোমধ্যে প্রকল্পের কাজ শুরু হয়েছে এবং বছরের শেষ নাগাদ এর কাজ শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু আরিয়ান ফিল্ম মেকিং এর প্রক্রিয়া শিখতে চায়। প্রযোজক হওয়ার আগে লেখক হিসেবে ক্যারিয়ার শুরু করতে চান তিনি।

তবে এ বিষয়ে আরিয়ান খানের টিমের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কিছু জানাতে পারেননি।

খান পরিবারের সন্তানদের প্রতি আগ্রহ বলিউডে বরাবরই বেশি। এখন যেহেতু সুহানা খান জোয়া আখতারের দ্য আর্চিস-এর ভারতীয় রিমেক দিয়ে আত্মপ্রকাশ করতে প্রস্তুত, আরিয়ান খানও ইন্ডাস্ট্রিতে তার প্রবেশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এখন দেখার বিষয় বাবা শাহরুখ খানের সঙ্গে টক্কর দিয়ে কে আগে এগিয়ে যায়!

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *