এবার বড় ধরনের সুখবর পেলেন মাহি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। অভিনয়ে দক্ষতায় খুব অল্প সময়ে মিডিয়ায় নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ঘটনার জন্য প্রায় আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি চলচ্চিত্রে অভিনয়ের জন্য অফারও পেয়েছেন তিনি। তবে অন্যান্য তারকার মতো তিনিও যুক্তরাষ্ট্রে পাড়ি জমাতে পারেনে এমন তথ্য মিলেছে।

বর্তমান সময়ের তরুণ অভিনেত্রীদের মধ্যে সামিরা খান মাহির নাম বেশ প্রাধান্য দিয়েই উঠে আসে। তিনি তার নিপুণ অভিনয় এবং হাসি দিয়ে খুব অল্প সময়ে দর্শকদের মন জয় করেছেন। এখন ব্যস্ত তার সব অভিনয় নিয়ে। তবে যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়া নিয়ে গণমাধ্যমে অনেক গুঞ্জন ছিলো।

অবশেষে গুঞ্জন সত্যি হলো। তিনি নিজেই বলেছেন যে তিনি মার্কিন ভিসা পেয়েছেন। বুধবার (৯ নভেম্বর) তিনি ভিসা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

বর্তমানে দেশের অনেক তারকাই গ্রিন কার্ড নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তবে আপাতত মাহির এমন কোনো ইচ্ছা নেই। তিনি এই ভিসা পেয়েছেন শুধুমাত্র ঘু/রতে যাওয়ার জন্য।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘আসলে দেশটিতে বেড়াতে যাওয়ার ইচ্ছে ছিল অনেক দিনের। অবশেষে ভিসা হয়ে গেল। বেশ আনন্দ অনুভব করছি। এখন আমি আমার সুবিধামত ইউএসএ যাবো। আমি ভ্রমণ করতে ভালোবাসি আশা করি এই ভ্রমণ শীঘ্রই দুর্দান্ত হবে।

প্রসঙ্গত, বাংলাদেশের শোবিজে বর্তমানে যে কয়েকজন অভিনেত্রী সাফল্যের সিঁড়ি বেয়ে উপরে উঠছেন তাদের মধ্যে একজন হলেন সামিরা খান মাহি। এরই মধ্যে নাটক-টেলিফিল্মে নিজের ছাপ ফেলেছেন এই তরুণ অভিনেত্রী।

প্রসঙ্গত, ভ্রমন পিপাসু এই অভিনেত্রী ঘুরতে অনেক পছুন্দ করেন। যার কারনে তিনি ভিসার আবেদন করেছিলেন অবশেষে পেয়েও গেছেন এমনটি জানালেন সামিরা খান মাহি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *