এবার সব্যসাচীর সেই স্ট্যাটাসে সাড়া ফেলল টালিপাড়ায়

ছোট পর্দার আ/লোচিত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। হঠাৎ অসুস্থ হয়ে মৃ/ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হাসপাতালের বেডে। তবে শারীরিক অবস্থার অবনতির কারনে উদ্বেগ মধ্যে রয়েছেন তার পরিবার ও সহকর্মীরা। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক প্রকাশ করেছেন চিকিৎসকরা। প্রিয় মানুষের এমন অবস্থা দেখে সবাইকে প্রার্থনার কথা বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সব্যসাচী। আর তার স্ট্যাটাসের নিয়ে নতুন গুঞ্জন ছড়িয়ে পড়ে মিডিয়া জগতে।

সব্যসাচী চৌধুরী গত সোমবার (১৪ নভেম্বর) ঐন্দ্রিলার সুস্থতা কামনা করে ফেসবুকে একটি পোস্ট করেন। আর সেই পোস্ট ঘিরেই ঐন্দ্রিলার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে টালিপাড়ায় গুঞ্জন শুরু হয়। সেই পোস্টে সব্যসাচী লিখেছেন, আমি কখনও ভাবিনি যে এখানে লিখব, আজ লিখলাম। সমাই ঐন্দ্রিলার অলৌকিকতার জন্য প্রার্থনা করুন। সঙ্গে সঙ্গে, সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার দ্রুত আরোগ্যের জন্য শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়ে। পরমব্রত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীসহ আরও অনেকে তাদের ভাবনা ব্যক্ত করেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) পরমব্রত ফেসবুকে ঐন্দ্রিলা ও সব্যসাচীর একটি ছবি পোস্ট করে লিখেছেন, সবাই ঐন্দ্রিলা ও তার সঙ্গীর জন্য দোয়া করবেন। যদিও আমি আপনাদের দুজনকেই ব্যক্তিগতভাবে চিনি না, আমি তোমাদের লড়াইকে সাধুবাদ জানাই। সব্যসাচীকে উদ্দেশ্য করে, আপনি শুরু থেকেই এই লড়াইয়ে ঐন্দ্রিলার পাশে ছিলেন, এটি প্রেমের প্র/তি নতুন বিশ্বাস তৈরি করেছে। আমি আপনার কাছ থেকে শুনেছি, অবশ্যই একটি মিরাকলের জন্য প্রার্থনা করবো।

সুদীপ্তও লিখেছেন, কারো জন্য প্রার্থনা করলে কি কোনো ফল পাওয়া যায়? আমি জানি না এটা ফলপ্রসূ হয় কিনা। আমি ঐন্দ্রিলা এবং সব্যসাচীর জন্য মন থেকে প্রার্থনা করছি। তাদের এই লড়াইয়ে জিততেই হবে। একটি অলৌকিক ঘটনা ঘটুক প্রার্থনা করি।

‘গানচারা’ সিরিয়ালের রাহুল ওরফে অনিন্দ্য চ্যাটার্জিও তাদের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, আমি মনে মনে প্রার্থনা করছি মেয়েটি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে। একটি প্রার্থনা হল যে ঐন্দ্রিলা, যেভাবে সে আগে লড়াই করেছিল, এবারও সেটার পুনরাবৃত্তি হয়। সব্যসাচীকে দেখে খুব অবাক হয়। ঈশ্বর আর তাদের মত প্রেমিক বানায় না। শুধু তারাই জানে নিঃস্বার্থ ভালোবাসা কাকে বলে।

প্রসঙ্গত, প্রিয় মানুষটির আরগ্য কামনা করে প্রার্থনার বিষয়টি সহশিল্পীসহ বিভিন্ন ভক্তদের ব্যথিত করেছে। সবার প্রার্থনা করেছেন যেন সুস্থ হয়ে অভিনেত্রী আবারও আগের অবস্থানে ফিরে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *