এরা কি কোন বিবেচনাতেই মুশফিকদের চেয়ে বেটার খেলোয়াড় ছিল : আসিফ নজরুল

বাংলাদেশের ক্রিকেট দলের খেলায়ার বাছাইয়ের ক্ষেত্রে ব্যাপক বিতর্ক রয়েছে। বেশির ভাগ ক্ষেত্রে দেখা যায় যারা বোর্ডের দায়িত্বে থাকেন তাদের ইচ্ছার ওপর নির্ভর করে খেলোয়ারদের সিলেকশন বিষয়টি। যার মাশুল দিতে হয় দেশকে। তাদের পছুন্দের খেলোয়ারদের সুযোগ দিতে তারা ভালো খেলোয়াদের বাদ দেন। আর এসব কারনে ম্যাচ গুলোতে পরাজয় বরণ করে বাংলাদেশ ক্রিকেট দল। বিষয়টি নিয়ে সা/মাজিক যোগাযোগ মাধ্যমে এ/কটি স্ট্যাটাস দিয়েছেন বি/শিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল পাঠকদের জন্য হুবহু নিচে দে/ওয়া হলো।

মোসাদ্দেক, ইয়াসির, নূরুল এরা কি মুশফিক আর মাহমুদুল্লাহ্র- চেয়ে ভাল খেললো? এরা কি কোন বিবেচনাতেই মুশফিকদের চেয়ে বেটার খেলোয়াড় ছিল?
পাপন, সুজন, নান্নু- সাংবাদিকদের উচিত আপনাদের এসব প্রশ্ন করা। ক্রিকেট দলটা দেশের, আপনাদের পৈতৃক নয়। অথচ আপনাদের নিজেদের ইগো আর ইচ্ছের মূল্য দিতে হয় ১৮ কোটি মানুষের স্বপ্নভঙ্গ হওয়ার মধ্য দিয়ে।

নিন্দা জানাই।

প্রসঙ্গত, যারা ভাল খেলে তাদের বাদ দিয়ে নিজেদের ইচ্ছামত খেলোয়ারদের দলে নেওয়ায় কারনে বিভিন্ন সময়ে দলকে হারতে হয় মন্তব্য করেন বি/শিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল। তিনি বলেন, মানুষ স্বপ্নদেখে তার দেশ জিতবে কিন্তু কিছু ব্যক্তির কারনে দলের পরাজয় তাদের মেনে নিতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *