কিলি পলের সঙ্গে নাচলেন মাধুরী দীক্ষিত, মুগ্ধ করলেন ভক্তদের (ভিডিও সহ)

বিনোদন ডেস্ক: ঝলক দিখলাজা সিজন ১০-এর মঞ্চে একই ফ্রেমে নাচলেন মাধুরী দীক্ষিত এবং কিলি পল। তানজানিয়ার অন্যতম জনপ্রিয় টিকটোকার হলেন কিলি পল। যিনি বলিউডের একের পর এক হিট গানে নিজের স্টাইলে নেচে সবার নজর কেড়েছেন। বর্তমানে ভারতে রয়েছেন কাইলি পল। আর তাই ‘ঝলক দিক লাজা’-এর সেটে হাজির হয়েছিলেন তিনি।

এর আগেও তিনি বিগ বস-এ হাজির হয়েছিলেন। শুক্রবার, কালারস টিভি ইনস্টাগ্রামে ডান্স রিয়েলিটি শোটির আসন্ন পর্বের একটি প্রোমো ভিডিও শেয়ার করেছে। যেখানে মাধুরী দীক্ষিত এবং কিলি পলকে একই মঞ্চে নাচতে দেখা যাচ্ছে। তাকে ১৯৯৪ সালের হিট সিনেমা আনজাম-এর জনপ্রিয় গান চান কে খেত মে-তে নাচতে দেখা যায়। মাধুরীর নাচের স্টেপ দেখে কিলিও সেরকম নাচে।

কিন্তু, এটাই শেষ নয় কারণ কিলিকে “ঝলক দিক লাজা-এর টাইটেল ট্র্যাকে নাচতে দেখা যায়। আর তখনই মঞ্চে আসেন প্রতিযোগীদের সঙ্গে নোরা ফাতেহি। সবাই মিলে গেয়েছেন নাচ মেরি রানি গানটি। ভিডিওটি প্রকাশ হতেই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই নানা মন্তব্য করেছেন।

কেউ লিখেছেন, “এই মানুষটি কখনোই আমাদের হতাশ করেন না। ভারত তরফ থেকে অনেক ভালবাসা। গর্ব হয় মানুষটির জন্য। অন্য একজন লিখেছেন, “আমি এই পর্বটি দেখার জন্য অপেক্ষা করতে পারছি না। মাধুরীর সঙ্গে কিলির নাচ দেখে অনেকেই হার্ট ইমোজি দিয়েছেন। বর্তমানে মাধুরী দীক্ষিত, নোরা ফাতেহি এবং করণ জোহর এই ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *