ছবির পর এবার নতুন করে ভিডিও ছেড়ে ফের আলোচনায় পূজা চেরী

বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী ‍পূজা চেরি। একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে তার স্থান তৈরী করে নিয়েছেন। বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় আলোচনা আসেন আলোচিত এই অভিনেত্রী। সম্প্রতি বুবলীর সঙ্গে শাকিব খানের বিচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে আলোচনায় আসেন তিনি। শুধু তাই নয় শাকিবের সঙ্গে তার বিয়ের হয়েছে এমন গুঞ্জনও মিডিয়ায় চাউর হয়।

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পূজা চেরি কিছুদিন আগেও শাকিবের সঙ্গে প্রেমের সম্পর্ক ও সম্পর্কহীনতা নিয়ে আলোচনায় ছিলেন। শাকিবের সঙ্গে পূজা গভীর প্রেমে পড়েছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে পূজা চেরি শুধু বিষয়টি অস্বীকারই করেননি, আইনি ব্যবস্থা নেওয়ার ঘোষণাও দিয়েছেন।

তবে যারা গু/জব ছড়াচ্ছেন তাদের বিরুদ্ধে ইতিমধ্যেই আইনি ব্যবস্থা নিয়েছেন শাকিব।

এসব ক্ষয়ে যা/ওয় কথা। সর্বশেষ খবর ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করে নতুন আলোচনার জন্ম দিয়েছেন পূজা চেরি। নিরুৎসাহিত হয়ে তিনি সোমবার বিকেলে ভিডিওটি প্রকাশ করেন এবং উত্তপ্ত আলোচনার জন্ম দেন।

রোববার মুক্তি পাওয়া এসব ছবিতে আকর্ষণীয় রূপে ধরা পড়েছেন পূজা। কেউ কেউ এই ছবিতে আলিয়া ভাটের সঙ্গে পূজার তুলনাও করছেন। আলিয়ার সম্প্রতি মুক্তি পাওয়া গাঙ্গুবাই ছবিতে তার চরিত্রের সঙ্গেও তুলনা করেছেন । ছবিতে পূজা লিখেছেন, ‘সবকিছুরই সৌন্দর্য আছে, সবাই এই সৌন্দর্য দেখতে পায় না। ‘

এই ছবির পর ছবির শুটিংয়ের ভিডিও প্রকাশ করেন পূজা। আর নেটিজেনরা অধীর আগ্রহে দেখছেন এই ভিডিও। শুধু তাই নয়, মন্তব্যের বন্যা বইছে।উভয় ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্য দেখতে পাওয়া গেছে।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী তার ভিডিও প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে। যা দেখে তার ভক্ত ও দর্শকরা নানা মন্তব্য ছুড়ে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *