জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে অভিনেত্রী, প্রার্থনা চেয়ে সব্যসাচীর বিরল স্ট্যাটাস

সম্প্রতি ভারতীয় ছোট পর্দার আলোচিত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। আশংঙ্কাজনক অবস্থায় জীবন-মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন এই অভিনেত্রী। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকরা কোনো ধরনের আশ্বাস দিতে পারছেন তারা। তার সুস্থতার জন্য প্রার্থনার কথা বলে যে কথা জানালেন অভিনেতা সব্যসাচী।

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। ১ নভেম্বর (বৃহস্পতিবার) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার ১৪তম দিনেও (গতকাল সোমবার) জ্ঞান ফেরেনি অভিনেত্রীর।

এদিকে হাসপাতালে ঐন্দ্রিলার সঙ্গেই থাকছেন তার বন্ধু সব্যসাচী। গত সোমবার (১৪ নভেম্বর) সব্যসাচী আবারও বান্ধীর জন্য ফেসবুকে লিখেছেন, “আমি কখনও ভাবিনি যে এটা আমাকে এখানে লিখতে হবে। কিন্তু আমি আজ লিখলাম। সবাই ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করুন। ঈশ্বরের কাছে একটি মিরাকলের জন্য প্রার্থনা করুন। ঐন্দ্রিলা অমানবিকভাবে মৃ/ত্যুর সাথে লড়াই করছে এমনকি এমন একটি খারাপ পরিস্থিতিতেও।

সোশ্যাল মিডিয়ায় সব্যসাচীর দেওয়া পোস্ট দেখে বোঝা যা/চ্ছে জীবন-মৃ/ত্যুর দ্বারপ্রান্তে ঐন্দ্রিলা। গত কয়েকদিনের এই লড়াইয়ে ঐন্দ্রিলার বাবা-মাও পাশে ছিলেন। বর্তমানে, ভক্ত থেকে শুরু করে তার পরিবার, বন্ধু, সহকর্মীরা, অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে বেশ চিন্তিত।

এদিকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকরা জানিয়েছেন, ঐন্দ্রিলা শর্মা এখনও জ্ঞান ফেরেনি। তার কোনো সাড়া শব্দ নেই। কিন্তু শরীরে জ্বর আছে। ঐন্দ্রিলা বর্তমানে নতুন অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে। এতে তার শারীরিক পরিস্থিতির কোনো পরিবর্তন হ/য় কিনা তা প/র্যবেক্ষণ করা হচ্ছে।

প্রসঙ্গত, হাসপাতালে ভর্তির করার পর থেকে আজও কোনো ধরনের শারীরিক উন্নতি হয়নি অভিনেত্রীর এমনটায় জানিয়েছেন চিকিৎসক। যার কারনে ভেঙ্গে পড়েছে তার পরিবারসহ সকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *