ডলার সংকটে ঢাকায় না আসলেও টাকা ফেরত দিলেন না নোরা

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি। গত সেপ্টেম্বরে ঢাকায় আসার কথা থাকলেও সংস্কৃতি মন্ত্রণালয় থেকে অনুমতি না পাওয়ায় তিনি আসেননি। আগামী নভেম্বরে ঢাকায় একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা রয়েছে নোরার। এ কারণে তিনি আদালতের নোটিশ পান।

নভেম্বরে গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড-২০২২ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল নোরার। কিন্তু মিরর গ্রুপ তাকে আইনি নোটিশ দিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সেপ্টেম্বরে তাদের একটি অনুষ্ঠানে আসার কথা ছিল নোরার। তিনি ১৫ লাখ টাকা অগ্রিমও নেন। কিন্তু পরে ডলার সঙ্কটের জন্য সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা আসতে পারেননি।

পরবর্তীতে, পূর্বের ১৫ লক্ষ টাকা ফেরত দেওয়ার বিষয়ে যোগাযোগ করা হলে নোরার কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এমতাবস্থায় নোরার ঢাকায় আসার ঘোষণাকে মিরর গ্রুপ-এর প্রতি অসম্মানজনক বলা হয়।

এ কারণে মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে নোরা ফাতেহিকে তাদের টাকা ফেরত দেওয়ার আগে নভেম্বরে ঢাকায় অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে উপস্থিত না হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। অন্যথায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তারা।

এর আগে গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে এক ভিডিও বার্তায় নোরা ফাতেহি জানান, তিনি ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসছেন। ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন তিনি। ভিডিও বার্তায় তিনি বলেন, ১৮ নভেম্বর ঢাকায় আসছেন। এ সময় তিনি আয়োজকদের প্রশংসা করেন। একই সঙ্গে তিনি বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানিয়ে বলেন, আমি আপনাদের সঙ্গে দেখা করার অপেক্ষায় আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *