টাকাওয়ালা স্বামী চান সেই সুবাহ , অকপটে স্বীকার করলেন

আলোচিত সমালোচিত মডেল অভিনেত্রী হুমায়রা সুবাহ নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন। এরই মধ্যে কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। আগামী ২১ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে তার প্রথম ছবি বসন্ত বিকল। রফিক শিকদার পরিচালিত সিনেমাটির প্রচারণায় ব্যস্ত পুরো টিম।

এদিকে দীর্ঘদিন ধরেই প্রেম ও বিয়ে নিয়ে আলোচনা চলছে সুবাহের। কিন্তু বর্তমানে সে অবিবাহিত এবং একজন ধনী, সুদর্শন পুরুষকে বিয়ে করতে চায়।

তবে হুমাইরা সুবাহ সিঙ্গেল লাইফে খুব ভালো আছেন এমনটাই জানিয়েছেন তিনি । অভিনেত্রী বলেন, আমি সিঙ্গেল লাইফে খুব ভালো আছি। আলহামদুলিল্লাহ! আমি সবাইকে অবিবাহিত থাকার পরামর্শ দেব। কথায় আছে না – হাতি মরলেও লাখ টাকা। একটি মেয়ের জীবনে বাবার টাকা এবং স্বামীর টাকা খুবই গুরুত্বপূর্ণ। জীবনে চলার জন্য অর্থের প্রয়োজন। স্বামীর টাকা কে না আশা করে! একজন ধনী, সৎ ব্যক্তি, যে আমাকে অনেক ভালোবাসবে, প্রতারণা করবে না; আমি তাকে বিয়ে করব।

তার ব্যক্তিগত জীবনের পরিকল্পনা সম্পর্কে কথা বলতে গিয়ে সুবাহ বলেন, আমি অবশ্যই ধনী, সালমান খানের মতো দেখতে এমন কাউকে বিয়ে করব এবং আমাকে প্রচুর অর্থ উপার্জন করবে। তবে অবশ্যই দুই বছর পর। বর্তমানে ক্যারিয়ার নিয়েই বাস্ত থাকতে চান এই নায়িকা । বসন্ত বিকালের পর আরও চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এসব সিনেমা মুক্তির পর নতুন কিছু নাটক, ওয়েব ফিল্ম, মিউজিক ভিডিওতে কাজ করার পরিকল্পনা এই নায়িকার। আমি গান করি, আমার নিজের কিছু গান প্রকাশের পরিকল্পনা আছে। তার আগে নিজেকে ফিট করার ইচ্ছা। জিম করছি।

ত্রিভুজ প্রেমের ছবি বসন্ত বিকেল-এ প্রথমবার জুটি বেঁধেছেন অভিনেতা শিপন মিত্র ও নতুন অভিনেত্রী শাহ হুমাইরা সুবাহ। ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, তানভীর তনু, শিবা সানু প্রমুখ। বিশেষ ভূমিকায় রয়েছেন বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন অভিনেতা আমান রেজা ও অভিনেত্রী তানহা তাসনিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *