তিনি আমার কাছ থেকে যা চেয়েছিলেন, আমি তাই দেয়েছি : অনুরাগকে সানি লিওন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউড পাড়ায় নিজের শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন আবেদনময়ী এই অভিনেত্রী। বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় খবরের শিরোনামে থাকেন তিনি। পরিচালক অনুরাগ কাশ্যপ সঙ্গে কাজ করার প্রসঙ্গে যে কথা জানালেন অভিনেত্রী সানি লিওন।

বলিউডের সবচেয়ে কমনীয় এবং আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে সানি লিওন সবসময়ই শীর্ষস্থান দখল করে আছে। চলচ্চিত্র, মিউজিক ভিডিও, আইটেম গান- সবখানেই নিজেকে রঙিন রেখেছেন তিনি। বর্তমানে বলিউডের চলচ্চিত্রে ব্যস্ত এই অভিনেত্রী।

সম্প্রতি সানি চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সাথে একটি সিনেমার কাজ শেষ করেন এবং বর্তমানে তার আসন্ন সিনেমা ‘ও মাই ঘো/স্ট’ প্রচার করছেন।

অনুরাগ কাশ্যপের সাথে তার কাজের অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন যে অনুরাগ একজন ভিন্ন পরিচালক।

হিন্দুস্তান টাইমসের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, সানি লিওন তার কাজ এবং ব্যক্তিগত জীবনের পাশাপাশি অনুরাগ কাশ্যপ সম্পর্কে কথা বলেছেন। অনুরাগের সঙ্গে ছবিটি নিয়ে প্রশ্ন করা হলে সানি লিওন বলেন, এটি এরই মধ্যে শেষ হয়ে গেছে। অনুরাগ আশ্চর্যজনক এবং খুব শান্ত প্রকৃতির ব্যক্তি। আমি তার সাথে কাজ করতে পছন্দ করতাম। তিনি আমার কা/ছ থেকে যা চে/য়েছিলেন,, আমি তা দেওয়ার চেষ্টা করেছি এবং তিনি এতে খুশি ছিলেন। কাজের ব্যাপারে খুব সিরিয়াস ছিলেন। তাই নিজের জায়গা থেকে সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি। এটি অবশেষে তার ম/নের মতো হয়েছে, যা আমাকেও খু/শি করেছে। ‘

সিনেমার অডিশন নিয়ে সানি বলেন, “অডিশনের সময় আমি খুব নার্ভাস ছিলাম। এটা খুব চাপের ছিল। কারণ তিনি পু/রো অফিসকে আমন্ত্রণ জা/নিয়েছিলেন। সেখানে যারা সিনেমায় কাজ করছেন তারা সবাই বসে ছিলেন। সবচেয়ে মজার ব্যাপার ছিল আমার অডিশনটা একটা পরীক্ষায় পরিণত হয়েছিল। তিনি ঘুরে ঘুরে সবাইকে জিজ্ঞেস করলেন, ‘আপনারা কী মনে করেন, তিনি কি এই চরিত্রে মানানসই?’ আমি মার্কিন যুক্তরাষ্ট্রে অডিশন দিয়েছিলাম, কিন্তু আমি এভাবে অডিশন দিইনি! এটা সত্যিই বন্ধুত্বপূর্ণ ছিল। সর্বোপরি, আমি তার সম্পর্কে যা পছন্দ করি তা হ’ল প্রত্যেকের মতামত তার কাছে গুরুত্বপূর্ণ। ”

আগামীতে বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছেন সানি লিওনের। আর রাধাকৃষ্ণন পরিচালিত ‘‘পাত্তা’, সুরিয়া পরিচালিত ‘গিন্না’, যুবান পরিচালিত ‘ও মাই ঘোস্ট’ মুক্তি পাবে এ বছর। ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি তিনি অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। পরিচাকলের অনুরাগ কাশ্যপ সাথে কাজ করার বিষয়টি নিয়ে ভিন্ন অভিজ্ঞতার কথা জানা সানি লিওন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *