যেকোন সময়ে পূজা একটা দুর্ঘটনা ঘটিয়ে ফেলতে পারেন, আশংকা প্রকাশ করলেন পূজার চেরির মা

বুবলীর সন্তানের ছবি প্রকাশের অনেক আগে থেকেই অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী পূজা চেরিকে নিয়ে বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন। তবে সেই গুজ্ঞনের পালে হাওয়া দিয়েছে বুবলীর সন্তানের প্রকাশের ছবি , চলছে নানা ধরেনর কথাবার্তা , তাদের মধ্যে কি প্রেমের সম্পর্ক আছে?

মঙ্গলবার সেই গুঞ্জন নতুন মাত্রা পেয়েছে। একটি সূত্র জানায়, ধর্ম পরিবর্তন করে ২২ সেপ্টেম্বর শাকিব খানকে বিয়ে করেন পূজা চেরি।

এই খবরে ভীষণ ক্ষুব্ধ পোড়ামন ২ ছবির নায়িকা। দেশের প্রচলিত আইনের মাধ্যমে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।

মঙ্গলবার নিজের ফেসবুকে এক দীর্ঘ পোস্টে এ কথা বলেন পূজা।

পরে এ নিয়ে যোগাযোগ করা হয় এই দুই তারকার সঙ্গে। কিন্তু শাকিব-পূজার সঙ্গে ফোনে যোগাযোগ করা যায়নি। তবে পূজা চেরির মা ঝর্ণা রায় বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন, যদিও তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তিনি মন্তব্য করেন, দয়া করে আমার মেয়েকে বাঁচতে দিন। মানুষ যেভাবে তাকে নিয়ে খবর প্রকাশ করছে তাতে তার মানসিক অবস্থা খুবই খারাপ। আমার মেয়ে ছোট, সারাক্ষণ শুধু কাঁদে। আমরা তাকে সব সময় বোঝানোর চেষ্টা করছি কিন্তু কোনো লাভ হয়নি। কোনোভাবেই ওর মন ভালো করতে পারছি না।. এসব কথার কারণে পরিবারের বাকিরা ভালো নেই।

ঝর্ণা রায় আরও বলেন, পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে- এ আশঙ্কায় আমরা আছি। মা হিসেবে আমি সবসময় তার পাশে আছি।

বিশ্বাস করেন, প্রেম-বিয়ে এগুলো সব মিথ্যা। মানুষ এভাবে মিথ্যা কথা বলে মজা পায়। এসব খবরের কারণে আমাদের কী অবস্থা হয়- কেউ কি কখনো ভেবে দেখেছেন। তাই হাত জোড় করে সবাইকে বলি- আমার মেয়ে ছোট, ওকে বাঁচতে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *