সানিয়া-শোয়েব বিচ্ছেদ, ভিন্ন তথ্য দিলেন সানিয়ার বাবা

সম্প্রতি জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জা ও ক্রিকেটার শোয়েব মালিক ভালোবাসার সম্পর্কে জড়িয়ে বিয়ের বন্ধনে আবাদ্ধ হন ২০১০ সালে।তাদের দুজনের কোল জুড়ে একটি সন্তান আসে। এভাবে দীর্ঘ ১২ বছর সংসার জীবন অতিবাহিত করছে। তবে সম্প্রতি তাদের সম্পর্কের ফাটল ধরেছে এমন তথ্য প্রকাশ করা হয়েছে। কিন্তু এ বিষয়টি দুজনের কেউ কোনো মন্তব্য করেননি। সানিয়া-শোয়েব মধ্যে বিচ্ছেদের বিষয় নিয়ে যে কথা জানালেন সানিয়া মির্জার বাবা ইমরান মির্জ।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্ক ভালো যাচ্ছে না। তারা একসঙ্গে বসবাস করছে না। সব মিলিয়ে বিচ্ছেদের পথে এই তারকা দম্পতি।

তবে দুজনের কেউই তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে এখনো মুখ খোলেননি। এ কারণে গু/জব ক্রমেই ছড়িয়ে পড়ছে।

তবে এ নিয়ে মুখ খুলেছেন সানিয়ার বাবা ইমরান মির্জা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে সানিয়া ও শোয়েবের সম্পর্কের কথা বলেছেন তিনি।

ফেসবুকে একটি পোস্টে, সানিয়ার বাবা লিখেছেন, “গত কয়েকদিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয় নিয়ে জনসমক্ষে প্রচুর আলোচনা হয়েছে, যা আমাকে এবং আমার পরিবারকে বি/ধ্বস্ত করেছে। অনেকে আমাকে ব্যক্তিগতভাবে বিরক্ত করছে এবং আমাদের জীবনের এমন একটি বিষয় যা অর্ধসত্য নিয়ে গঠিত তা নিয়ে প্রশ্নের পর প্রশ্ন করে আমাকে বিরক্ত করছে। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত কাটাচ্ছে। অন্য সবার মতো তাদের জীবনেও উত্থান-পতন আছে। টম, ডিক, হ্যারির মতো কিছু লোক এটি নিয়ে চাঞ্চল্যকর গল্প তৈরি করার চেষ্টা করছে, যা আমরা মোটেই সমর্থন করি না।

ইমরান আরও লিখেছেন, জীবনের সব উত্তর হ্যাঁ বা না হয় না। তারা দুজনই ক্রীড়া জগতে আদর্শ। পরিবারের কথা না ভেবে তারা সারা জীবন উৎসর্গ করেছেন দেশকে গর্বিত করার জন্য। তারা অন্তত আরও বেশি সমীহ আশা করে। এবার অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ! আপনার নিজের দেশ সমর্থন ফোকাস করুন!

সানিয়ার একটি পোস্ট ঘিরে শুরু হয় বিতর্ক। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু পোস্ট করেছেন তিনি। প্রায় প্রতিটি ক্ষেত্রেই ‘মন ভালো নেই, সেও ভালো নেই’। ৩৫ বছর বয়সী সানিয়ার ইনস্টাগ্রামে এক কোটির বেশি ফলোয়ার রয়েছে।

টেনিস তারকা ২৮ অক্টোবর তার ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি বিবৃতি শেয়ার করেছেন। তাদের একটিতে লেখা ছিল- ‘ঈশ্বর জানেন আপনার আত্মা ক্লান্ত। ‘
পরে তিনি ইনস্টাগ্রামে লেখেন—ভাঙ্গা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজছেন?

এরপর সানিয়া-শোয়েবের সংসার ভাঙার গুঞ্জন জোরদার হয়।

প্রসঙ্গত, সানিয়ার স্ট্যাটাসের ওপর ভিত্তি করে অনেকে এমন তথ্য প্রকাশ করেছে যে সম্পর্ন সঠিক নয় বলে মন্তব্য করেন সানিয়া বাবা। তিনি বলেন, কারর ব্যক্তিগত বিষয়ে এমন তথ্য প্রত্যাশা করে না কেউ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *