সৃজিত-মিথিলার পাল্টাপাল্টি স্ট্যাটাস, কিসের ইঙ্গিত দিলেন তারা

জনপ্রিয় কন্ঠশিল্পী ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গায়ক তাহসানের সঙ্গে দীর্ঘ দিন সংসারের জীবনের ইতি টেনে ফের বিয়ে করে সংসার করছেন সৃজিত মুখার্জি সঙ্গে। জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে অভিনয়ে নিয়মিত আছেন। অভিনয়ের পাশাপাশি মেয়েকে নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে প্রায় আলোচনায় আসেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ও স্বামী সৃজিত মুখার্জির স্ট্যাটাস নিয়ে নতুন গুঞ্জন সৃষ্টি হয়েছে।

গায়ক তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা।

সে অনেক বছর আগে কথা। আর মিথিলা তার মেয়ে আইরাকে নিয়ে নির্ভেজাল বিবাহিত জীবন কাটাচ্ছেন। আইরাকে বাবা হিসেবে লালন-পালন করছেন সৃজিত।

তবে শনিবার সৃজিত ও মিথিলার রহস্যময় পোস্ট ঘিরে নতুন জল্পনা তৈরি হয়েছে।

সৃজিত নিজের একটি ছবি পোস্ট করেছেন, যা দুঃখ, বিচ্ছেদ এবং একাকীত্ব প্রকাশ করেছে।

ছবিতে সৃজিতকে সমুদ্র সৈকতে একটি শাখাবিহীন গাছে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। যতদূর চোখ যায় পুরো ছবিটাই শুধু জল। পাশে স্ত্রী মিথিলা নেই।

ক্যাপশনটি একাকীত্বের সেই চিত্রটিকে যোগ করে। প্রযোজক জন বেজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনার গানের লাইনটি উদ্ধৃত করেছেন।

গীতিকার লেখা—’রাগের দরকার নেই, দোষেরও দরকার নেই। এখানে প্রমাণ করার কিছু নেই। সব কিছু আগের মতই আছে, শুধু একটা গাছ দাঁড়িয়ে আছে সৈকতে… একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এখন আমাদের বিদায় জানাতে হবে।

অর্থ দেখলে বোঝা যায়- এই গান বিচ্ছেদের কথা, এই গান দুঃখের কথা। হঠাৎ গানের এই লাইনটি কেন পোস্ট করলেন পরিচালক? উদ্বিগ্ন তার ভক্তরা!

কে তাকে বিদায় বলছে? তার স্ত্রী কোথায়

মিথিলার পোস্টে জানা গেছে যে তিনি তার মেয়ে আইরার সাথে ব্যাংককে কোয়ালিটি সময় কাটাচ্ছেন।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় মেয়ে আইরার একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

মা-মেয়ের ব্যাংকক সফরে দেখা যায়নি সৃজিত মুখোপাধ্যায়ের। তবে সাতদিন আগে পুরো পরিবারকে একসঙ্গে ফ্রেমবন্দি করা হয়। সবাই মিলে সিনেমা দেখতে গিয়েছিলাম। কিন্তু শনিবার সৃজিত ও মিথিলার একটি পোস্ট নতুন জল্পনা তৈরি করেছে।

শ্রীজিতের পোস্টের পরে, অভিনেত্রী মিথিলা শনিবার একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেছেন।

ক্যাপশনে বাংলাদেশি অভিনেত্রী লিখেছেন- ‘ভালোবাসা সত্যি কি করে বুঝলেন? আপনি কিভাবে জানেন যে ভালবাসা ন্যায্য? প্রেম চলে গেছে তা জানার আগে আপনি সেই উত্তর খুঁজতে কতদূর যেতে পারেন?’

একই সময়ে, এই দুটি বিচ্ছেদ পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছিল। কেন এই হেয়ালি তারকা দম্পতির!

ঘটনাক্রমে, রাফিয়াত রশিদ মিথিলা ২০১৯ সালে সৃজিত মুখার্জির সাথে গাঁটছড়া বাঁধেন। মিথিলা তার মেয়ে আইরার সাথে ভারত ও বাংলাদেশে থাকেন এবং চুটিয়ে কাজ করেন।

কিছুদিন আগে শোনা গিয়েছিল মিথিলা অন্য সম্পর্কে জড়িয়েছেন। টলিউডের এক পরিচালকের সঙ্গে তার নাম জড়িয়েছিল। কিন্তু পরিচালক নিজেই তা অস্বীকার করেছেন। বাংলাদেশের গায়ক জন কবিরের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনও শোনা যাচ্ছে। কিন্তু জন কবিরও কার্যত সেই সম্পর্ক উড়িয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, দুজনের এমন স্ট্যাটাসে নতুন কৌতুহল তৈরী হয়েছে ভক্ত ও দর্শকদের মধ্যে। যদিও তাদের মধ্যে সম্পর্কে কেমন চলচ্ছে সেটির বিষয়ে তেমন কোনো তথ্য মেলিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *