সেই কলেজে পড়ার সময় থেকে ভালোবাসি সামান্থাকে : বিজয়

দক্ষিণী সিনেমার আলোচিত অভিনেতা বিজয় দেবেরকোন্ডা। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন দর্শকাদের কাছে। বিভিন্ন কর্মকান্ডের জন্য তিনি মাঝে মধ্যে আলোচনার আসেন। সম্প্রতি অভিনেত্রী রাশমিকা মান্দানার সঙ্গে তার প্রেম চলচ্ছে এমন খবর মিডিয়ায় চাউর হয়। যদিও বিষয়টি নিয়ে তিনি কোন মন্তব্য করেননি। কিন্তু দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রীকে ভালোবাসেন এমন তথ্য প্রকাশ করার নতুন করে আলোচনার এসেছে অভিনেতা বিজয়।

এখন পর্যন্ত সবাই জানত বিজয় দেবেরকোন্ডা রাশমিকা মান্দানার সঙ্গে প্রে/মে করছেন । কিন্তু বিজয় সেটাকে গু/ঞ্জনের পাল্লায় রেখে সামান্থার প্রতি তার ভালোবাসার কথা প্রকাশ্যে ঘোষণা করে সবাইকে চমকে দেন।

তিনি তার টুইটারে কিছু গোপন না করেই সামান্থার প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন এবং লিখেছেন, “সেই কলেজে প/ড়ার সময় থেকে ভা/লোবাসি সামান্থাকে।” যদিও আমি তখন অনেক ছোট ছি/লাম। সেই সামান্থাকে প্রথমবার বড় প/র্দায় দেখা। এখন সে জীবনে যা অর্জন করেছে, তার জন্য সামান্থাকে অনেক স/ম্মান জানাই। সেই সঙ্গে তিনি সামান্থার আসন্ন সিনেমা যশোদার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

দুজনেই ইতিমধ্যে দক্ষিণী সিনেমার গণ্ডি পেরিয়ে বলিউডে পা রেখেছেন। যদিও বিজয়ের ছবিগুলি দক্ষিণে ব্লকবাস্টার ছিল, তার প্রথম বলিউড ছবি ‘লাইগা’ খুব একট আ/লোর মুখ দেখেনি। অন্যদিকে ‘ও আন্তাভা’’ ছবির মাধ্যমে বলিউডে ব্যাপক জনপ্রিয়তা পান সামান্থা।

এর আগে, রাশমিকা এবং বিজয় দেবেরকোন্ডাকে ৭ অক্টোবর (শুক্রবার) মালদ্বীপ বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল। গু/জব রয়েছে যে তারকা যুগল এমনকি মালদ্বীপে ডেট করেছেন।

প্রসঙ্গত, আলোচিত অভিনেতা বিজয় দেবেরাকোন্ডাকে সঙ্গে অভিনেত্রী রাশমিকার প্রেমের গুঞ্জন থাকলেও তার নতুন এই তথ্য প্রকাশের পর ভক্তদেরসহ সবার ধারনার পাল্টে দিয়েছে। বিষয়টি নিয়ে বলতে গেলে অনেকে হতবাক হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *