হঠাৎ অভিনেত্রীর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র দুনিয়ায়

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব।একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ভক্ত ও দর্শকদের মনে স্থান করে নিয়েছিলেন। হঠাৎ করে তিনি সড়ক দুর্ঘটনায় শিকার হলে তাকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা দেখে মৃত্যুর কথা জানায়।

মারাঠি অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব বাড়ি ফেরার পথে সড়ক দু/র্ঘটনায় মা/রা যান। শনিবার (১২ নভেম্বর) রাতে মহারাষ্ট্রের কোলাপুরের কাছে সাংলি-কোলাপুর সড়কে একটি বাইক এবং একটি ট্রাক্টরের মধ্যে সংঘর্ষে অভিনেত্রীর মৃ/ত্যু হয়। তার বয়স হ/য়েছিল ৩২ বছর। অভিনেত্রীর মৃ/ত্যুতে মারাঠি চলচ্চিত্র জগতে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদ সংস্থা সূত্রে খবরে জানা যায়, শনিবার রাত ১১টায় দু/র্ঘটনাটি ঘটে। সম্প্রতি হ্যালোন্ডি এলাকায় একটি রেস্তোরাঁ খুলেছেন কল্যাণী। রেস্তোরাঁ বন্ধ করে একাই বাড়ি ফিরছিলেন অভিনেত্রী। এ সময় একটি ট্রাক্টরের সঙ্গে তার বাইকের সং/ঘর্ষ হয়।

আ/হত অবস্থায় কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। চিকিৎসকরা তাকে মৃ/ত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, ট্রাক্টর চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতার করা হয়েছে। কোলাপুর থানার এক কর্মকর্তা জানিয়েছেন যে ট্রাক্টর চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং মোটর যান আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিনেত্রী কল্যাণী ‘তুজ্যত জীব র/ঙ্গালা’, ‘দাকখানছা রাজা জ্যো/তিবা’-র মতো জনপ্রিয় সিরিয়ালের অংশ ছিলেন।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী প্রয়াণে চলচ্চিত্রে ও পরিবারে শোকের মাতম নিমেছে। হঠাৎ করে তার প্রয়াণে তার বন্ধু ও সহশিল্পীরা ব্যাপক শোকাহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *