হাসিনা ম্যাসাকার করলে বাংলাদেশ উত্তর কোরিয়ার মতো বিচ্ছিন্ন হয়ে যাবে : পিনাকী

সরকার ক্ষমতা থাকতে মরিয়া হয়ে উঠেছে। যার কারনে তারা নতুন করে ভিন্ন কৌশল নিচ্ছে। এমনিতে লুটপাট ও দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি শেষ করে দিয়েছে যার প্রমান বিদ্যুৎ পরিস্থিতি। সরকার বুঝতে পেরেছে দেশের মানুষ তাদের অপকর্মের সব তথ্য জেনে ফেলেছে যার কারনে বিএনপি সমাবেশকে তারা ভয় পাচ্ছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যা/টাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পা/ঠকদের জন্য হুবহু তু/লে ধরা হলো।

আমি আমার ভিডিওতে বলেছিলাম হাসিনা একটা ম্যাসাকা/র প্ল্যান করেছে। এইটার তার শেষ পরিকল্পনা। এই হুমকিতে ভয় পাবেন না। সে এমনিতে ক্ষমতা ছাড়বেনা, সে শেষ চেষ্টা করবে ক্ষমতায় থাকার জন্য। ফ্যাসিবাদের বিরুদ্ধে চুড়ান্ত লড়াইয়ে আমাদের অনেক ত্যাগ স্বীকার করতে হবে। মনোবল হারাবেন না। হাসিনা খাদের কিনারায় দাঁড়িয়ে আছে।

পুলিশ বিডিআর র‍্যাবকে বলছি এই রক্তপা*তের পরিকল্পনায় শরিক হবেন না। হাসিনা ম্যাসা/কার করলে বাংলাদেশ উত্তর কোরিয়ার মতো বিচ্ছিন্ন হয়ে যাবে। বাংলাদেশের এলিটদের বলছি, আপনাদের পশ্চিমে সব বানিজ্য আর পরিবারকে পাঠানোর সব সম্ভাবনা নষ্ট হয়ে যাবে।

দেশকে বাচাতে হলে হাসিনাকে থামান।

প্রসঙ্গত, আওয়ামীলীগ সরকার নিজেদের পরিস্থিতি যে খারাপের দিকে যাচ্ছে সেটির বিষয়ে অবগত হয়ে ভিন্ন বক্তব্যে দিচ্ছে দলের শীর্ষ নেতারা মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি বলেন, তাদের সময় শেষ যার জন্য ক্ষমতায় থাকতে সবটুকু শক্তি প্রয়োগ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *